নরসিংদীর খবর

নরসিংদীতে এসএসসি ব‍্যাচ-৯৬’র মিলন মেলা অনুষ্ঠিত

  জাগো নরসিংদী ১৪ জানুয়ারি ২০২২ , ৬:৩৭:অপরাহ্ণ অনলাইন সংস্করণ

স্টাফ রিপোর্টার

‘প্রয়োজনে ডেকো বন্ধু আমায়’ এই স্লোগানকে সামনে রেখে স্কুল জীবনের সেই পুরোনো বন্ধুদের সাথে যেন মিলন মেলায় মেতেছে নরসিংদীর আন্তঃজেলা এসএসসি ব‍্যাচ-৯৬’র বন্ধুরা। শুক্রবার ১৫ জানুয়ারি নরসিংদীর ঐতিহ্যবাহী বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে দীর্ঘ ২৫ বছর পর ফেলে আসা অতীতের সেই বন্ধুদের সাথে মিলন মেলায় বসে এসএসসি ব‍্যাচ-৯৬’র বন্ধুরা।

দীর্ঘ দুই যুগের অধিক সময় পর ছোটবেলার সেই বন্ধুদের কাছে পেয়ে একে অপরকে জড়িয়ে ধরে সে কি কান্না। তবে এ কান্না দুঃখের নয় আনন্দের বহিঃপ্রকাশ মাত্র। অনেকে আবেগে আপ্লুত হয়ে ওঠে অনেকে আবার আনন্দে চোখে পানি ধরে রাখতে পারেনি। তাদের চোখ বেয়ে অশ্রু ধারা ঝরতে দেখা গেছে।

পুরনো বন্ধুদের সাথে যোগাযোগ রক্ষার তাগিদে গ্রুপের এডমিন মোঃ মনজুরুল হক মনজু এসএসসি ব‍্যাচ-৯৬’র বন্ধুদের গ্রুপটি প্রতিষ্ঠা করেন। ব‍্যাচ-৯৬’র বন্ধুদের এ মিলনমেলার উদ্দেশ্য ছিল হারানো বন্ধুদের ফিরে পাওয়া, হারিয়ে যাওয়া সেই বন্ধুটিকে খুঁজে পাওয়া।

ব‍্যাচ-৯৬’র বন্ধুদের মিলনমেলার প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ (পলাশ) সংসদীয় আসনের সাংসদ ডা. মোঃ আনোয়ার আশরাফ খান দিলিপ

প্রধান অতিথির বক্তব্যে তিনি তার অভিব‍্যপ্তি প্রকাশ করে বলেন, বন্ধুত্বের এমন সম্পর্ক আমি পূর্বে কখনো দেখিনি। আমি এই গ্রুপের সাফল্য কামনা করছি।অনুষ্ঠানে গ্রূপের মডারেটরগণসহ সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।মিলন মেলার বিভিন্ন আয়োজনের মধ্যে ছিলেন, শিশু, নারী ও পুরুষদের জন্য নানান খেলা।

খেলায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করে বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করা হয়।শেষ পর্যায় বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় নামিদামি শিল্পীরা।

আরও খবর

আরো খবর