• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদী-রায়পুরা সড়কে মিনি বাস সার্ভিস চালু করা হোক 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৬ পিএম
নরসিংদী-রায়পুরা সড়কে মিনি বাস সার্ভিস চালু করা হোক 

নুরুল ইসলাম নূরচান:

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার নরসিংদী- রায়পুরা আঞ্চলিক সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে। এই সড়কে অটোরিকশা ও সিএনজি চলাচল করে থাকে। এই অদক্ষ চালকদের কারণে এসড়কে প্রায় স্বতাধিক মানুষের প্রাণহানি ঘটেছে বলে জানা গেছে। 

নরসিংদীর রায়পুরায় সিএনজি চালিত অটোরিকশা ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে হাসিনা বেগম (৪৫) নামে এক নারী মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে শিশুসহ আরও ৭ জন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী-রায়পুরা অঞ্চলিক সড়কের রায়পুরা উপজেলার হাসনাবাদ পূর্বপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাসিনা বেগম’র বাড়ি রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের  বাখাননগর গ্রামে। এছাড়া তার সম্পর্কে আর কিছু জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নরসিংদীর আরশিনগর থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা দ্রুত গতির একটি সিএনজি চালিত অটোরিকশা হাসনাবাদ পূর্বপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুত গতির নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। সিএনজিতে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা বেগম নামে এক নারীকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে সিএনজি চালকসহ ৪ জনকে আশঙ্ জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. বিপাশা মাসুদ বলেন, সড়ক দুর্ঘটনায় একজন মহিলাকে মৃত অবস্থায়সহ ৮ জনকে নরসিংদী সদর হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে চারজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী আহতদের সদর হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

 এই রুটের অধিকাংশ সিএনজি চালকের লাইসেন্স নাই। অদক্ষ চালক বেপরোয়া গতিতে গাড়ি চালায় বলে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কে মিনিবাস সার্ভিস চালু করা খুবই জরুরি বলে জানিয়েছেন এলাকাবাসী। আমরা আশা করি, বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ খুব জরুরী ভিত্তিতে ভেবে দেখবেন। 

মতামত বিভাগের জনপ্রিয় সংবাদ