• নরসিংদী
  • শনিবার, ৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

মাধবদীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) পালিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৭ পিএম
মাধবদীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) পালিত

মকবুল হোসেন: পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে কেরাত ও কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা, দোয়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ। 

১৬সেপ্টেম্বর সোমবার  কলেজ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হারুনূর রাশীদ শাহ্ ফকির।

সভায় বক্তব্য রাখেন ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সহকারী অধ্যাপিকা তাহমিনা,   স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সদস্য কাদির মোল্লা, সহকারী অধ্যাপক ও কলেজ শাখার শিক্ষক প্রতিনিধি আবদুল ওয়াদুদ, সহকারী প্রধান শিক্ষক মিঠুন কুমার সাহা, সিনিয়র শিক্ষক হাসান আলী, সহকারী অধ্যাপক আবু তাহের, সিনিয়র শিক্ষক শেখ মোঃ কামাল উদ্দিন, সহকারী শিক্ষক শরীফ মিয়া।  অনুষ্ঠানে হযরত মোহাম্মদ (সাঃ) এর জন্ম ও জীবন ইতিহাস নিয়ে আলোচনা করা হয়।

আলোচনায় বক্তারা বলেন মহা নবীর জীবন আদর্শ কে অনুসরণ করে আমাদের জীবন চলার পথ সহজ করতে হবে। যাতে আমরা মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারি। তাহলেই আমাদের মানব জীবন স্বার্থক হবে। ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে স্কুল কর্তৃপক্ষ হাফনাত, কুইজ ও রচনা প্রতিযোগিতার আয়োজন করেন। এতে তিনটি ক্যাটাগরিতে ১৫জন বিজয়ী কে পুরস্কার প্রদান করেন উপস্থিত অতিথি বৃন্দ।

ধর্ম বিভাগের জনপ্রিয় সংবাদ