1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৬:৪৭

শিবপুরে ডাকাত সরদারের গলা কাটা মরদেহ উদ্ধার

  • প্রকাশিতঃ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৩৬ বার

নিজস্ব প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে শরীফ মিয়া (৪১) নামে এক আন্তঃজেলা ডাকাত সর্দারকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার (৩ নভেম্বর) সকালে উপজেলার কালুয়াকান্দা দক্ষিণ পাড়ার বাচ্চু মোক্তারের বাড়ির সামনে থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ময়না তদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত শরীফ মিয়া উপজেলার সাধারচর ইউনিয়নের তাতারকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীফ এলাকার চিহ্নিত ডাকাত সর্দার। তার নেতৃত্বে বিভিন্ন এলাকায় তার দলের সদস্যরা ডাকাতি করতো। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ ছিলো। বুধবার দিবাগত রাত ২ টায় উপজেলার কালুয়াকান্দা দক্ষিণ পাড়ার বাচ্চু মোক্তারের বাড়ির সামনে শরীফ মিয়ার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। পরে দুপুরে ময়না তদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিহতের বড় ভাই জুয়েল মিয়া বলেন, মঙ্গলবার সন্ধ্যায় শরীফ বাড়ির কাজ শেষ করে বাইরে বের হয়। এর পর থেকে তার কোন খোঁজ পাচ্ছিলাম না। পরে রাত ২ টায় খবর পাই শরীফের লাশ মোক্তার মেম্বারের বাড়ির সামনে পড়ে আছে। আজকে আমার মেয়ের বিয়ে ছিলো। কিন্তু সবাই আমরা এখন হাসপাতালে ভাইয়ের মরদেহ নিয়ে যাওয়ার অপেক্ষাই আছি। আমরা বাড়িতে আলোচনা করে থানায় গিয়ে মামলা দায়ের করবো।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দিন মিয়া বলেন, ‘শরীফ একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে ৩টি ডাকাতি, ৪টি হত্যা ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডাকাত দলের গ্রুপিং এর দ্বন্দ্বের কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে। আর ব্যাপারে এখনো থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। আমরা তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করবো।’

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme