1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৬:৪৭

শিবপুরে বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর ও মারধরের অভিযোগ

  • প্রকাশিতঃ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৬৯ বার

নিজস্ব প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে জমি জমা বিরোধ থাকায় চক্রধা ইউনিয়ন ভূমি অফিসে নামজারি ও জমাভাগ না করার অভিযোগ দেওয়ায় বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও মারধোরের অভিযোগ পাওয়া গেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৭ জন আহত হয়েছে। এ বিষয়ে শিবপুর মডেল থানায় পৃথক দুটি অভিযোগ দিয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে। গত রবিবার (৩১ অক্টোবর) সকালে প্রথমে শিবপুর বাজারে ও পরে উপজেলার আশ্রাফপুর (মাটি কাটা) এলাকায় এই ঘটনা ঘটেছে।

শিবপুর উপজেলার আশ্রাফপুর (মাটি কাটা) এলাকার মৃত কুদরত আলীর ছেলে জহিরুর ইসলাম(৫৫) বলেন, আমাদের পৈত্রিক জমি জমা বিরোধ থাকায় চক্রধা ইউনিয়ন ভূমি অফিসে নামজারি ও জমাভাগ না করার অভিযোগ করি, যাতে কেউ গোপনে নামজারি ও জমাভাগ না করতে পারে। এতে ক্ষিপ্ত হয়ে আমার ছোট ভাই মানিক (৪৫) শিবপুর বাজারে অজিত ঘোষের মিষ্টির দোকানের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমার মুখে ঘুষি মেরেছে এর কিছুক্ষন পরে আবার প্রাইম ব্যাংকের সামনে আমার ছেলে শরীফ মিয়াকে এলোপাতাড়ি ভাবে মারধর করে আমার ছোট মানিক ও তাঁর ছেলে ছোটন। এতে শরীফ গুরুতর আহত হয়ে শিবপুর সরকারি হাসপাতালে ভর্তি আছে। এসময় আমার মাথায় আঘাত করতে আসলে আমি সরে গেলে ছোটন আঘাত পেয়েছে মাথায়। বাজারের ঘটনার পরে আমি বাড়ী যেতে চাইলে বাড়ীতে যেতে হুমকি দিচ্ছে পরে পুলিশের সহযোগিতা বাড়ীতে যাই। পুলিশ চলে আসার পর আমার বাড়ীতে হামলা করে বসতঘর ভাংচুর করে এলোপাতাড়ি ভাবে মারধর করেছে।

এঘটনায় আহত হয়েছে, অভিযোগকারী জহিরুল ও স্ত্রী আনোয়ারা বেগম, তাদের ছেলে শরীফ মিয়া। বেদন মিয়া ও তাঁর স্ত্রী রাশিদা বেগম, তাদের মেয়ে সুমা। এবং মানিকের ছেলে ছোটন।

এ বিষয়ের মানিকের ছেলে ছোটন জানান, আমি শিবপুর প্রাইম ব্যাংকের সামনে আমার বাবাকে মারধরের বিষয়ে জানতে চাওয়া আমার মাথায় আঘাত করেছে। ১১টা সিলি লাগছে। পরে তারাই বাড়ী ঘর ভাংচুর করে আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে।

শিবপুর মডেল থানার (ওসি তদন্ত) আবুল কালাম জানান, এই ঘটনায় উভয় পক্ষের লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ তদন্ত করেছে থানার এসআই রাসেল কবির তদন্ত শেষে আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনআনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme