1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২:৩৬

রায়পুরায় নৌকার মাঝি হলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক!

  • প্রকাশিতঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৯৬ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীর রায়পুরায় ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আশরাফুল হককে নৌকার মাঝি করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। গতকাল রবিবার (১০ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড উপজেলার বাঁশগাড়ী ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে তার হাতে নৌকা তুলে দেন। আশরাফুল হক নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক। তার বাবা উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতির দায়িত্বে ছিলেন দীর্ঘদিন।

আশরাফুল হক ইউনিয়ন ছাত্রদলের বর্তমান কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্বরত আছেন। ১০১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ এ কমিটিতে সক্রিয় থেকে আশরাফুল দলীয় কার্যক্রম পরিচালনা করছেন। অথচ আসন্ন ইউপি নির্বাচনে তাকে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। এর আগে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রত‍্যেকটি ইউনিয়নে ৩/৪ জন দলীয় মনোনয়ন প্রত্যাশীর নাম উল্লেখ করে একটি তালিকা কেন্দ্রে পাঠানো হয়।

এদিকে, ছাত্রদল নেতাকে নৌকার মনোনয়ন দেওয়ায় ক্ষোভে ফুঁসছে স্থানীয় আওয়ামী লীগ নেতারা। তাদের দাবি, স্থানীয় সংসদ সদস্যের মাধ্যমে ছাত্রদলের পদে থেকেও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আশরাফুল হক।

বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া বলেন, গত ৫ অক্টোবর লিখিতভাবে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর আবেদন করা হয়েছিল যাতে আশরাফুল হককে নৌকার মনোনয়ন দেওয়া না হয়। সেখানে তার দলীয় পরিচয়ের সঙ্গে প্রমাণপত্রও দেওয়া হয়েছিল।

এ ব‍্যাপারে রায়পুরা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূঁইয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমাদের অনিচ্ছা সত্ত্বেও স্থানীয় সাংসদ, রায়পুরাবাসীর অভিভাবক রাজিউদ্দিন রাজু ভাইয়ের ইচ্ছায় আশরাফুলের নাম তালিকায় অন্তর্ভুক্ত করি এবং তা কেন্দ্রে পাঠাই। তবে আমি তার নামের পাশে অনুপ্রবেশকারী কথাটা লিখে দিয়েছিলাম। এরপরেও দলের মনোনয়ন বোর্ড তাকে কিভাবে দলের পক্ষে বাছাই করেছে তা আমার বোধগম‍্য নয়।’

শেয়ার করুন
  • 74
  •  
  •  
  •  
  •  
    74
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme