নির্বাচনী গণসংযোগ

নরসিংদীর আমদিয়ায় নৌকার সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক

  জাগো নরসিংদী ২০ নভেম্বর ২০২১ , ৪:২৭:অপরাহ্ণ অনলাইন সংস্করণ

মনিরুজ্জামান, জাগো  নরসিংদী 

ইউপি নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর আমদিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী আবদুল্লাহ ইবনে রহিজ মিঠুর নৌকা মার্কার সমর্থনে এক নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২০ নভেম্বর) বিকেলে নরসিংদীর মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নের বনাইদ বাবু মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে নির্বাচনী উঠান বৈঠকটি জনসমুদ্রে রূপান্তরিত হয়ে জনসভায় পরিণত হয়।

আমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের আমদিয়া ইউনিয়নের নৌকার মাঝি আবদুল্লাহ ইবনে রহিজ মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী-২ (পলাশ ) আসনের সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন।

এসময় অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব্য রাখেন,নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী শহর আওয়ামী নীগের সভাপতি সাবেক মেয়র মোঃ কামরুজ্জামান, পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ তুষার, বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নুর-আলম ভূঁইয়া, পাঁচদোনা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান,মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসান, সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ প্রমুখ।

এসময় নরসিংদী জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, তাঁতীলীগ ও স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নৌকার প্রার্থী মিঠু নৌকাকে উন্নয়ন ও বিশ্বস্ততার প্রতীক উল্লেখ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড আমার অভিভাবক সাবেক এমপি পোটন খান এর দিক নির্দেশনায় এবং আপনাদের সমর্থনে আমি নৌকার মনোনয়ন প্রাপ্ত হয়েছি। আমি আওয়ামী লীগের জন্য কতটুকু ত্যাগ স্বীকার করেছি তার সাক্ষী আপনারা এবং আমার দলের সিনিয়র নেতৃবৃন্দ।

তিনি বলেন, আমি আগামী ২৮ নভেম্বর নির্বাচনে নৌকার প্রতিকে জয়লাভ করলে আমি আমদিয়া ইউনিয়নকে আপনাদের জন্য একটি আধুনিক মডেল ইউনিয়নে পরিণত করবো। আগামী পাঁচটি বছর আমি চেয়ারম্যান হিসেবে নয় বরং আপনাদের সেবক হিসেবে কাজ করবো।

একজন সত্যিকারের মুজিব প্রেমিক হয়ে যখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিকে পায়ের তলায় ফেলে অবমাননা করতে দেখি তখন আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। আবার সেই লোকটিই যখন ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আসীন হয় তখন আমাদের ব্যাথা প্রকাশক করার আর ভাষা থাকে না। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননাকারী নাজিম উদ্দিন ভূঁইয়া রিপনকে আজীবনের জন্য দল থেকে বহিষ্কারের দাবি জানান তিনি।

পরিশেষে আগামী ২৮ তারিখ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে ভোট প্রার্থনা করেন তিনি।

আরও খবর

আরো খবর