1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:৩৪

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে কিশোর নিহত

  • প্রকাশিতঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২০১ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদী রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক কিশোরের মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ১৪ বছর। বুধবার দুপুর সোয়া ২টার দিকে স্টেশনটির ১ নং প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানে এই দুর্ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টা ১০ মিনিটে নরসিংদী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দেয়। যাত্রাবিরতি শেষে ট্রেনটি আবার চলতে শুরু করার সময় স্টেশনটির প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানের একটি কামড়া থেকে ওই কিশোর হকার নেমে পড়ে।

এ সময় তাঁর মাথায় থাকা পানির বোতল ভর্তি ক্যারেট থেকে একটি পানির বোতল ওই কামড়ার দরজায় পড়ে যায়। সেটি কুঁড়িয়ে নিতে হাত বাড়ালে ওই হকার ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী ফাঁকে পড়ে যায়। এতে তাঁর ডান পা ট্রেনটির চাকার নিচে কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। ওই অবস্থায় তাকে টেনে প্ল্যাটফর্মের ওপরে তুলে আনেন উপস্থিত এক ব্যক্তি। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথেই ওই কিশোরের মৃত্যু হয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল আলম তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল আলম জানান, ট্রেনে কাটা পড়ে একটি পা বিচ্ছিন্ন হয়ে যাওয়া ওই কিশোরকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। প্রাথমিকভাবে বলা যায়, অতিরিক্ত রক্তক্ষরণেই তাঁর মৃত্যু হয়েছে। তাঁর লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে স্টেশনের মাস্টার হাসানুর রহমান জানান, ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টা ১৬ মিনিটে স্টেশন ছেড়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় ওই কিশোর হকারের একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ওই অবস্থায় উপস্থিত লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেছে। পরে শুনেছি, সে মারা গেছে।

শেয়ার করুন
  • 85
  •  
  •  
  •  
  •  
    85
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme