নির্বাচনী গণসংযোগ

শিবপুরের জয়নগর ইউপি’র নৌকার প্রার্থী মোক্তার হোসেন ভূঁইয়ার উঠান বৈঠক

  জাগো নরসিংদী ২৬ ডিসেম্বর ২০২১ , ১১:৪৩:পূর্বাহ্ণ অনলাইন সংস্করণ

নিজস্ব প্রতিনিধি 

নরসিংদীর শিবপুর উপজেলার জয়নগর ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোক্তার হোসেন ভূইয়ার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) বিকালে কামরাব উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি খাদেম আলী মাষ্টারের সভাপতিত্বে অনুিষ্ঠত সভায় মানুষের ঢল নামে।

অনুষ্ঠানে নৌকার বিরোধীতা কারীদের আওয়ামী লীগ থেকে চিরতরে নির্বাসনে পাঠিয়ে দেয়া হবে হুশিয়ারি করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান এবং উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মহসীন নাজীর।

‘আওয়ামী লীগে বিদ্রোহী বলে কোন কথা নেই, ব্যক্তি দেখে নয়, শেখ হাসিনার নৌকা প্রতীক দেখে ভোট দিন।’ নৌকা প্রতীকের রিরুদ্ধে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এখন যারা দলীয় পদপদবী নিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে জানান ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু হানিফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু হানিফ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল হোসেন, মান্নান শেখসহ উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । সভা সঞ্চালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম।

এ সময় জনগণের সেবক হতে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুক্তার হোসেন।

আরও খবর

আরো খবর