নরসিংদীর খবর

মাধবদীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

  জাগো নরসিংদী ২ ডিসেম্বর ২০২১ , ৩:১২:অপরাহ্ণ অনলাইন সংস্করণ

স্টাফ রিপোর্টার

নরসিংদীর মাধবদীতে অন্তর(১২) নামের এক চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে নরসিংদীর মাধবদী থানাধীন মাধবদী-মেঘনা বাজার সড়কের বালাপুর ও দরগাবাড়ীর মধ্যবর্তী একটি ডোবা থেকে নিহত অটো রিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহত অটো রিকশা চালক অন্তর(১২) মাধবদীর খিলগাঁও এলাকার কামাল হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাতে অন্তর অটৌসহ তার পিতা ও এলাকাবাসীর সাথে ওয়াজ মাহফিলে ওয়াজ শুনতে যায়। সেখান থেকে অটোসহ নিখোঁজ হয় সে। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় তার পিতা মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।এরই পরিপ্রেক্ষিতে মাধবদী থানা পুলিশ তদন্তে নেমে বৃহস্পতিবার বিকেলে বালাপুর ও দরগাবাড়ীর মধ্যবর্তী একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে। এঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম চলছে। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার পর থেকেই আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত শুরু করি। আজ বিকেলে খবর পেয়ে ডোবা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করি। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর পর হত্যা রহস্য উদঘাটন ও অটোরিকশা উদ্ধার অভিযান শুরু করা হবে।’

আরও খবর

আরো খবর