1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৬:৫৯

বাঁশগাড়ী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও তার সহযোগী অস্ত্রসহ আটক

  • প্রকাশিতঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৮৫ বার

হলধর দাস, জাগো নরসিংদী ২৪. কম

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সল আহমেদ সুমনকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গোপন সূত্রের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ রবিবার(২১ নভেম্বর)বিকেলে রাজধানী  ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আজ (২২ নভেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এ তথ্য জানান।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনে তিনি বাঁশগাড়ী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে টেলিফোন প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করে বিজয়ী হন। এ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলেন নৌকা প্রতীকের মোঃ আশরাফুল হক সরকার। আশরাফুল হক সরকার ইতিপূর্বে বাঁশগাড়ী ইউনিয়ন ছাত্র দলের সভাপতি ছিলেন বলে এলাকাবাসী বিদ্রোহী প্রার্থী রাতুল হাসান জাকিরকে সমর্থন দেয়। এ নির্বাচনকে কেন্দ্র করে ভোটের দিন ভোর বেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে তিন জন গুলিবিদ্ধ হয়ে নিহত হয় এবং আহত হয় অন্ততঃ ৩০ জন।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, এলাকায় আধিপত্য ধরে রাখার জন্য রাতুল হাসান ওরফে জাকির প্রায়ই প্রতিপক্ষের ওপর টেটা ,বল্লম, ককটেল,দেশীয় অস্ত্রশস্ত্র এবং আগ্নেয়াস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে। সহযোগীদের নিয়ে প্রতিপক্ষের বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

গত ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনের দিনে প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা করে। এদিন নির্বাচনী সহিংসতায় মোঃ দুলাল(৩২),সালাহউদ্দিন(৩০) ও জাহাঙ্গীর(২৫) নিহত হয়।রায়পুরা থানায় রাতুল হাসান জাকির এর বিরুদ্ধে হত্যা,অস্ত্র,দাঙ্গা সহ মোট ২২টি এবং ফয়সল আহমেদ সুমনের বিরুদ্ধে হত্যা,অস্ত্র,দাঙ্গা সহ মোট ০৯টি মামলা রয়েছে। গোপন সূত্রের ভিত্তিতে পুলিশ সুপার(অপরাধ) সাহেব আলী পাঠান এর নেতৃত্বে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক(নিরস্ত্র)মোহাম্মদ আবুল বাসার পিপিএম বার সহ ডিবি’র চৌকস দল তাদের রবিবার (২১ নভেম্বর) ঢাকা থেকে গ্রেফতার করে।

তাদের স্বীকারোক্তি মোতাবেক তাদের কাছ থেকে দুইটি ওয়ান শুটারগান, চার রাউন্ড কার্তুজ ও একটি রামদা উদ্ধার করা হয়।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme