1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ৬:১০

নরসিংদীতে যুবদলের ইউনিট কমিটিগুলোর ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৭১ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীতে যুবদলের নবগঠিত ইউনিট কমিটিগুলো কর্তৃক আয়োজিত কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে চিনিশপুরস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে যুবদলে নবগঠিত তিনটি ইউনিট কমিটির সদস‍্যদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নবগঠিত ইউনিট তিনটি হলেন, নরসিংদী শহর কমিটি, নরসিংদী সদর থানা কমিটি ও মাধবদী থানা কমিটি।

অনুষ্ঠানে প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আকবর হোসেন, নরসিংদী শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূঁইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, শহর বিএনপির সিনিয়র সহ-সভাপতি কবির আহমেদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুকাররম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূঁইয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক তানজিল খান, নরসিংদী সরকারি কলেজের সাবেক ভিপি ইলিয়াস আলী, চিনিশপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আওলাদ হোসেন মোল্লা, হাজীপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক জাহিদ হোসেন ভূঁইয়া প্রমুখ।

এছাড়াও নবগঠিত নরসিংদী শহর যুবদলের আহবায়ক মাহমুদ হোসেন চৌধুরী সুমন, সদস্য সচিব শামিম সরকার, নরসিংদী সদর থানা যুবদলের আহবায়ক হুমায়ুন কবির রাসেল, সদস্য সচিব রুবেল হাসান, মাধবদী থানা যুবদলের আহবায়ক শাহান উল্লাহ ও সদস্য সচিব শহিদুজ্জামান অপু।

অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন নবগঠিত কমিটিগুলোর আহবায়ক ও সদস‍্য সচিবদের বরণ করে নেন এবং তাদেরকে মিষ্টি মুখ করান। তিনি কমিটিগুলোর সদস‍্যদের উদ্দেশ‍্যে বলেন, অনেক চড়াই-উতরাই পেড়িয়ে আজকের এই কমিটির অনুমোদন পাওয়া গেছে। আর কমিটির অনুমোদনের ব্যাপারে কারো একান্ত মতামত প্রাধান্য পায়নি। দলীয় চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান উভয়ের নির্দেশে যুবদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্যদের উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, আন্দোলন-সংগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মুখ্য ভূমিকা পালন করে। তাই আগামী দিনে সরকার পতনের আন্দোলনকে বেগবান করতে এবং রাজপথে সক্রিয় ভূমিকায় পালনের জন্য আজকের এই কমিটি। আমি চাই আজকে যারা এই কমিটিগুলোতে অন্তর্ভুক্ত হয়েছেন তারা বঞ্চিত নেতাকর্মীদের সাথে নিয়ে সকল বিভেদ ভুলে গিয়ে আন্দোলন সংগ্রামে রাজপথকে সরব করে তুলবেন।

শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme