1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৪০

শিবপুর থেকে উদ্ধার হওয়া মৃতদেহের পরিচয় মিলেছে

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২২১ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীর শিবপুর উপজেলার ঘাগটিয়া পুকুর পাড় থেকে গতকাল সোমবার সকালে  উদ্ধার হওয়া মৃতদেহের পরিচয় মিলেছে। মৃতদেহটি একই উপজেলার কারারচর গ্রামের আলাউদ্দিনের ছেলে রিয়াদ মিয়া (২৪)। মৃতের পরিবার সুত্রে জানা যায়, গত ১০ অক্টোবর রবিবার সন্ধ্যায় রিয়াদ বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি, পরদিন সোমবার বিকালে তাদের এক পরিচিত লোক জানায় সকালে ঘাগটিয়া এলাকার পুকুর পাড় থেকে পুলিশ একটি লাশ উদ্ধার করেছে, পরে মৃতের ছোট ভাই শামীম ঘাগটিয়া এলাকায় গিয়ে এলাকবাসির  মোবাইলে মৃতের ছবি দেখে চিনতে পারে মৃতদেহটি তার ভাই রিয়াদের।

পরে শিবপুর থানার মাধ্যমে নরসিংদী সদর হাসপাতাল মর্গে গিয়ে লাশ শনাক্ত করে ময়নাতদন্তের পরে আজ মঙ্গলবার সকালে লাশ বাড়ীতে এনে দাফন সম্পন্ন করা হয়। সোমবার সকালে উপজেলার ঘাগটিয়া এলাকার মান্নান হাজীর পুকুর পাড়ে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী শিবপুর থানায় খবর দিলে পুলিশ এসে অজ্ঞাত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

জানা যায়, রিয়াদ উপজেলার থার্মেক্স গার্মেন্টসে পোশাক কর্মী হিসাবে চাকুরী করার সুবাদে সহকর্মী আম্বিয়ার সাথে পরিচয় থেকে প্রেম হয়, কিন্তু আম্বিয়ার সাথে অন্য সহকর্মী হান্নান মিয়ার সাথেও সম্পর্ক চলছিল, কিছুদিন ত্রিভুজ প্রেমের ঘোরপাক চলে। গত দুইমাস আগে আম্বিয়া হান্নানকে বিয়ে করে কারারচর এলাকায় বাসা ভাড়া করে সংসার করার সময়ও রিয়াদের সাথে সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। কিন্তু তার স্বামী তা মেনে নিতে  পারেনি।

চাঁদপুর জেলার হান্নান কারারচর এলাকায় মেছে ভাড়া থেকে থার্মেক্স গার্মেন্টসে চাকরি করে। আম্বিয়ার এর আগেও কয়েকটি বিয়ে হয়েছে এবং আগের সংসারের সন্তান নিয়েই সে প্রেম লীলা চালিয়ে আসছিল বলে জানায় এলাকাবাসী। রিয়াদের খুন হওয়ার ঘটনায় এলাকাবাসী উত্তেজিত হয়ে আম্বিয়া ও হান্নানের ভাড়া বাসায় হামলা চালায়। পরে স্হানীয় ইউপি সদস্য রোমান পাঠান ও থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘাতক হান্নানকে ধরে নিয়ে যায়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সালাউদ্দীন মিয়া জানান, উদ্ধার হওয়া মৃতদেহের পরিচয় পাওয়া গেছে, মৃতদেহের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন ও গলায় জবাই করার চিহ্ন রয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসাবে হান্নানকে আটক করে ব্যাপক  জিজ্ঞাসাবাদের পরে আজ তাকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হয়।

শেয়ার করুন
  • 44
  •  
  •  
  •  
  •  
    44
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme