1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৫৫

মনোহরদীতে মাদক সেবনে বাধার জের : ইউপি সদস্যের বাড়ি ভাঙ্গচুর

  • প্রকাশিতঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীর মনোহরদী উপজেলায় মাদক সেবনে বাধা দেওয়ার কারণে  এক ইউপি সদস্যের বাড়িতে হামলা করে ব্যাপক ভাঙ্গচুর করা হয়েছ। গত শনিবার মনোহরদী উপজেলাার কাচিকাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ড  সদস্য জসিম উদ্দিনের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। প্রায় অর্ধশতাধিক লোক হামলা চালিয়ে বাড়ির রান্নাঘর, গোয়ালঘর, একটি মোটরসাইকেল, বৈদ্যুতিক মিটার ভাঙ্গচুর করে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, গত শুক্রবার রাতে তার বাড়ির সাথে রাস্তার পাশ হতে গাঁজা পোড়ার গন্ধ পেলে তিনি তা দেখতে যান। এসময় সেখানে চার যুবককে গাঁজা সেবন করতে দেখেন। মেম্বারের উপস্থিতি টের পেয়ে তিন যুবক পালিয়ে গেলেও ধরা পড়ে একজন। তারপর তাকে আটক করে অভিভাবকদের জিম্মায় দেয়ার সিদ্ধান্ত নেন। তার কিছুক্ষণ পরই  ২০-২৫জন লোক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে তাকে নিয়ে যায়।

এরপর দিন শনিবার সকালে প্রায় অর্ধশতাধিক লোকজন দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে মেম্বারের বাড়িতে হামলা চালায়।

এসময় মেম্বার প্রাণভয়ে তার ঘরের ভিতরে আশ্রয় নেন। হামলাকারীদের তান্ডবে পুরো এলাকায় আতংকের সৃষ্টি হয়। যাবার সময় তারা রান্নাঘরে আগুন দেয়।

ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, ঘটনার পর থেকে আমি আতঙ্কের  মধ্যে রয়েছি। এ ব্যাপারে  থানায় অভিযোগ করেছি। আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও দৃষ্টান্তমুলক বিচার চাই।

এ বিষয়ে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিচুর রহমান বলেন, ‘গাঁজা খাওয়ার অভিযোগে একটি ছেলেকে মেম্বার আটক করে। সে কারণে ওই ছেলের এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে হামলার ঘটনা ঘটায় বলে অভিযোগ পেয়েছি। এই ঘটনার পর দুই পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেছে। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।’

শেয়ার করুন
  • 50
  •  
  •  
  •  
  •  
    50
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme