1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১০:৫১

শিবপুরে প্রেমিকার সাথে রাত কাটাতে এসে এলাকাবাসীর হাতে ধরা!

  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৫০৭ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীর শিবপুর উপজেলায় প্রেমিকার সঙ্গে অসামাজিক কার্যকলাপ করতে এসে এলাকাবাসীর হাতে আটক হয়েছে মোঃ আউলাদ হোসেন। শুক্রবার দিবাগত রাতে ওই প্রেমিকাসহ আটক করে এলাকাবাসী। আউলাদ হোসেন শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের হামুরদিয়া এলাকার মৃত শাহাজ উদ্দিনের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, বাঘাব ইউনিয়নের নাওহলা এলাকার ওই মেয়ের সাথে হামুরদিয়া এলাকার মৃত শাহাজ উদ্দিনের ছেলে আউলাদ দীর্ঘ দিন আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এসময়ে তারা বিভিন্ন জায়গায় মেলামেশা করেন। মেয়ের বাড়িতে বাবা-মা না থাকায় নির্জন বাড়িতে প্রায় প্রতি রাতেই এসে আউলাদ রাতে সঙ্গে থাকেন বলে এলাকাবাসী জানায়। শুক্রবার দিবাগত রাতে তাদেরকে ঘরের মধ্যে অন্তরঙ্গ মুহূর্তে তাদেরকে আটক করে এলাকাবাসী।

আরো জানা যায়, এলাকাবাসী তাদেরকে বিয়ে করিয়ে দিতে চাইলে তারা বিয়ে করেছে বলে দাবি করে। কিন্তু বিয়ের কোন কাগজপত্র বা বিয়ের স্বাক্ষী কে? তারা কিছুই বলতে পারেনি। এক পর্যায়ে মেয়েকে ৪ লক্ষ টাকা দেন মোহরে বিয়ে করানোর সিদ্ধান্ত নেয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আউলাদ হোসেন তাতে রাজি হয়নি। পরে সেখান থেকে সে পালিয়ে যায়।

সংবাদকর্মীরা আউলাদ হোসেনের বাড়িতে গিয়ে দেখেন তার ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। অভিযুক্ত আউলাদের মোবাইল নাম্বারে একাধিকবার কল করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আউলাদ হোসেনের বাড়ির পাশের বাবুল নামের এক ব্যক্তিকে জিজ্ঞেস করলে তিনিও এর সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে বাঘাব ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জসিম মাস্টার বলেন, ‘আমি তাকে আরও আগেই সর্তক করেছি ওই মহিলার কাছে যেন না আসে। গতকাল রাতে তাকে এলাকাবাসী আটক করেছে ওই মহিলার ঘর থেকে।’

এ ব্যাপারে বাঘাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুণ মৃধার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘এ সম্পর্কে আমি কিছু জানি না।’

শেয়ার করুন
  • 213
  •  
  •  
  •  
  •  
    213
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme