1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১২:৩৭

নরসিংদীর চাঞ্চল্যকর ইসলাম হত্যা মামলায় ৯ জন গ্রেফতার অস্ত্র ও মাদক উদ্ধার

  • প্রকাশিতঃ বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৬৮৭ বার
  1. হলধর দাস

নরসিংদী শহরের সাটিরপাড়া বকুলতয় চাঞ্চল্যকর ইসলাম হত্যা মামলার প্রধান আসামী সাটিরপাড়া (চৈতালপাড়া বকুলতলা) মহল্লার বাদল মিয়ার পুত্র সনেট (২১) সহ এজাহার নামীয় ৮জন ও ঘটনায় সংশ্লিষ্ট ১ জনসহ মোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৭ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি সংবাদ সম্মেলনে সকলের প্রতি গোপনে তথ্য দিয়ে পুলিশকে সেবা সহযোগিতার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল বাসার পিপিএম(বার)এর নেতৃত্বে এসআই নজরুল ইসলাম, এসআই মাহমুদুল হাসান মারুফ, এসআই আব্দুল আজিজ, এসআই জামিরুল এবং এএসআই মোঃ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার(৭জুলাই) ভোর রাতে অভিযান চালিয়ে নরসিংদী সদর মডেল থানার মামলা নং- ০৪ তারিখ: ৩/৭/২০২১খ্রি. ধারা-৩০২/১১৪/৩৪ পেনাল কোড-এর এজাহার নামীয় পলাতক প্রধান আসামী সনেট ও অপর পলাতক আসামী যথাক্রমে সাটিরপাড়ার সিদ্দিক মিয়ার পুত্র রাকিব (২২) সহ শিবপুর উপজেলার বাড়িগাঁও সিএন্ডবি(বেপারী পাড়া) গ্রামের বাসিন্দা প্রয়াত হাসেন আলীর পুত্র ইব্রাহিম(৩০) কে ২ রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল ও ৩১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত এজাহার নামীয় অন্যান্য আসামীরা হলো- নরসিংদী সদরের শালিধা গ্রামের সেকান্দর আলীর পুত্র শাহীন মিয়া, সাটির পাড়ার বকুল তলা মহল্লা প্রয়াত আব্দুল মান্নান মিয়ার পুত্র বাদল মিয়া, বাদল মিয়ার স্ত্রী রুবি বেগম, গ্রেফতার কৃত প্রধান আসামী সনেট এর স্ত্রী সানিয়া বেগম,নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার প্রয়াত হারিছ মিয়ার পুত্র সুমন ওরফে শুটা সুমন ও সাটিরপাড়া বকুলতলা মহল্লার আবু কালামের পুত্র দেলোয়ার। গ্রেফতারকৃত দেলোয়ারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী সুমন,শাহীন ও বাদলের কাছ থেকে ১টি করে মোট ৩টি চাপাতি উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশ।

অস্ত্র,গুলি ও মাদক উদ্ধারে শিবপুর থানায় মামলা রুজু করা হবে বলে জানায় পুলিশ। অন্যান্য আসামীদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ ইনামুল হক সাগর।

উল্লেখ্য, নরসিংদী শহরের সাটিরপাড়া বকুলতলা এলাকার হেলাল-সনেট-রাকিব গ্রুপ ও প্রয়াত ইসলাম মিয়ার পরিবার এর মধ্যে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার ও মাদক ব্যবসায়ের ভাগ-বাটোয়ার নিয়ে বিরোধের জের ধরে গত ১ জুলাই বৃহস্পতিবার আনুমানিক বিকেল সাড়ে ৫ টায় নরসিংদী সাটিরপাড়া হোসেন মার্কেটে সেলিম মিয়ার ফলের দোকানের সামনে প্রকাশ্যে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ইসলাম মিয়া (৫৫)কে কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর অবস্থায় প্রথমে সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল নেয়ার পথে আনুমানিক সাড়ে ৬টায় তার মৃত্যু ঘটে।

নিহত ইসলাম সাটিরপাড়ার বকুলতলা এলাকার প্রয়াত হযরত আলীর পুত্র । পরিবারের পক্ষ থেকে নিহতের কন্যা ইয়াসমিন আক্তার বাদী হয়ে ১৬ জনকে আসামি করে নরসিংদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার দুই দিনের মধ্যেই পুলিশ হত্যায় জড়িত শাহীন মিয়া, বাদল মিয়া, রবি মিয়া ও সানিয়া আক্তারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে আবেদনের প্রেক্ষিতে পুরুষদের ২দিন করে এবং মহিলা আসামীদের ১দিন করে রিমান্ড মঞ্জুর করে।

ইসলাম হত্যার ১০ বছর আগে ২০১১ সালে ইসলামের ছেলে মাসুদ সন্তাসীদের হাতে নির্মম হত্যার শিকার হয়।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme