1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:১৮

নরসিংদীতে গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠিত

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১০৭ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীতে গুণীজন সম্মাননা, আলোচনা সভা, কবিতা পাঠ এবং বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে। নরসিংদী জেলা কবি-লেখক পরিষদের উদ্যোগে এঅনুষ্ঠানের আয়োজন করা হয়। গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ জুন) সকালে নরসিংদী প্রেসিডেন্সি কলেজ অডিটরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা কবি লেখক পরিষদের এর সভাপতি ড. মো. মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ কবি ও লেখক প্রফেসর মো. ফরিদ উদ্দিন মুরাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন সাবেক জেলা শিক্ষা অফিসার লেখক একেএম শাহজাহান, নরসিংদী জেলা নাসিবের সভাপতি কেএম রুস্তম, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের অধ্যক্ষ আহমাদুর রহমান, নরসিংদী ইউনাইটেড কলেজের অধ্যক্ষ হাসিবুর রহমান অনিক, লাখপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন কাজল, নরসিংদী জেলার কবি লেখক পরিষদের সহ-সভাপতি ও সাবেক শিক্ষক মো. কামাল হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আপেল মাহমুদ শিকদার, শিল্পী দিদার হোসেন, আলোর পথ সম্পাদক এম বিলাল হোসাইন, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রভাষক মু. শাহাদাত হোসাইন, মুস্তাফিজুর রহমান, জামাল উল্লাহ, কার্তিক চন্দ্র হালদার, এসআর মাহফুজ এবং মো. জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে সাহিত্যে বিশেষ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা ও কবি একে ফজলুল হককে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও সভাপতি।

এসময় বক্তারা বলেন, যে সমাজ গুণীজনকে সম্মান করে না, সে সমাজে গুণীজন জন্মগ্রহণ করে না। নরসিংদী জেলা কবি লেখক পরিষদ সমাজের জন্য কাজ করে যাচ্ছে। তাছাড়া গুণীজনদের সম্মানিত করে সমাজকেই সম্মানিত করছে।

সম্মাননায় ভূষিত কবি এ.কে ফজলুল হক তার বক্তব্যে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ২০২১ সালে বইমেলায় প্রকাশিত আমার জন্মভূমি আমার বাংলাদেশ বই থেকে কবিতা আবৃত্তি করেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme