1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:১৯

চড় আড়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিতঃ শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪৫ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীর রায়পুরার চড় আড়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের একতা ফিরিয়ে আনতে শনিবার (৫ জুন) বিকেলে ইউনিয়নের ১১৬ নং বাঘাইকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চড় আড়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুবুর রহমান আইয়ুবের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা রহমতুল্লাহ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার, কার্যকারি সদস্য, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের দিদার হোসেন দিদার, সিনিয়ার সহ-সভাপতি নিকচাঁন মেম্বার, সাংগঠনিক সম্পাদক নাজিমউদ্দীন মেম্বার, সেচ্ছাসেবক লীগের সভাপতি জহির মিয়া, চর আড়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব সরকার, সাধারণ সম্পাদক এস এম ফকির কাউছার, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল রহমান নাহিদ, রনি মেম্বার, মাজু মেম্বার প্রমুখ।

কর্মী সমাবেশে বক্তারা  আওয়ামী লীগ সরকারের সাফল্যের কথা তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সরকার মানে উন্নয়নে সরকার, এই সরকার মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটায়। আর বিএনপি জামায়েত সরকার মানুষের ভাগ্য নিয়ে চিনিমিনি করে।

বিএনপি সরকারের আমলে চর আড়ালিয়া ইউনিয়নে মানুষের শান্তিতে ঘর থাকতে পারেন নাই। সেই শান্তি ফিরিয়ে দিয়েছেন বর্তমান আওয়ামী লীগ সরকার। আর সেই শান্তিকে নষ্ট করার জন্য আবারও মাথা নাড়া দিয়ে উঠেছে বিএনপির কিছু কুলঙ্গার। যারা নাকি বর্তমানে চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদ বসে নানা রকম অনিয়ম কার্যকম পরিচালনা করছেন।

এসময় বক্তারা দলীয় হাই কমান্ড থেকে যে সকল কর্মসূচির ঘোষণা দেয়া হবে সেগুলো ইউনিয়ন পর্যায়ের সকল নেতাকর্মীদের ঔক্য মতের ভিত্তিতে একতাবদ্ধ হয়ে পালন করাসহ সংগঠণকে আরও শক্তিশালী ও বেগবান করা প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
কর্মী সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme