1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
শনিবার ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:৪২

শিবপুরে বৃদ্ধের মশকরায় শিশু আহত, নিন্দার ঝড়

  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ৮৮ বার

নিজস্ব প্রতিনিধি

নরসিংদীর শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাঁও গ্রামে এক্সভিদ্যস রসিকতায় শিকার হয়ে আহত শিশু নাজমুলের ঘটনাকে কেন্দ্র করে শিবপুর উপজেলার সর্বত্র নিন্দার ঝড় বইছে এ ঘটনায় সকলেই সুষ্ঠু বিচার দাবি করেছেন।

শিশুটির নির্যাতনের ছবি ও কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এই নিন্দার ঝড় বইতে শুরু করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিশু নাজমুলের (৬) সঙ্গে দুষ্টুমিতে জড়িয়ে পড়েন এক বৃদ্ধ। একপর্যায়ে নাজমুলকে ধাওয়া করে ধরে গরুর রশির সঙ্গে দুই হাত বেঁধে দেন তিনি। পরে পিচের রাস্তায় গরু ছেড়ে দেন। এতে গরু দৌড় দিলে শিশু নাজমুল রাস্তায় পড়ে যায়। আর গরু তাকে নিয়ে যায় টেনেহিঁচড়ে। ফলে নাজমুলের পেটসহ শরীরের বিভিন্ন অংশ ছিলে যায়।

এমন এক অমানবিক ঘটনার অভিযোগ উঠেছে নরসিংদীর শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাঁও গ্রামের শওকত আলীর (৫০) বিরুদ্ধে। শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ওই গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নামজুল (৬) মিয়ারগাঁও গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। অভিযুক্ত শওকত আলী একই গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

শনিবার (১ মে) সকালে তাকে নিয়ে স্থানীয় ব্যক্তিরা ফেসবুকে লাইভ করলে ঘটনাটি জানাজানি হয়। এ সময় শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাজমুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।

নাজমুলের পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যায় নাজমুলের সঙ্গে দুষ্টুমিতে জড়ান শওকত আলী। একপর্যায়ে নাজমুলকে ধাওয়া করে ধরে গরুর রশির সঙ্গে দুই হাত বেঁধে পিচের রাস্তায় গরু ছেড়ে দেন। এতে গরু দৌড় দিলে নাজমুল রাস্তায় পড়ে যায়। তখন গরু তাকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। ফলে পেটের অংশের বেশ কিছু জায়গা ছিলে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাউদ্দিন মিয়া বলেন, ‘আমরা ঘটনাটি শুনেছি। ইতোমধ্যে আমাদের পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। অভিযুক্ত শওকত আলীকে পেলে ধরে নিয়ে আসা হবে। তদন্ত কর্মকর্তা ফিরে এলে মূল ঘটনা অবগত হতে পারব।’

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme