নরসিংদীর খবর

শিবপুরে নিখোঁজের ৯দিন পর ধান খেতে মিলল যুবকের অর্ধগলিত লাশ

  জাগো নরসিংদী ১২ ডিসেম্বর ২০২১ , ১২:৫৫:অপরাহ্ণ অনলাইন সংস্করণ

স্টাফ রিপোর্টার

নরসিংদীর শিবপুরে নিখোঁজের ৯দিন পর ধান খেত থেকে রুবেল ভূঁইয়া (১৮) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ। রবিবার (১২ ডিসেম্বর) বিকেলে শিবপুরের মাছিমপুর দক্ষিণ পাড়া এলাকার একটি ধান খেত থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল ভূইয়া পেশায় একজন রাজমিস্ত্রী। সে মাছিমপুর এলাকার মৃত. কাজল ভূইয়ার ছেলে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ তথ‍্য নিশ্চিত করে জানান, নিহত রুবেল ভূইয়া গত ৩ ডিসেম্বর রাত আটটার দিকে বাড়ির পাশে বেটমিন্টন খেলতে যায়। পরে রাত ১০টার দিকে বাড়িতে না ফিরে আসায় তার বড় ভাই ও পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজি করে না পেয়ে শিবপুর মডেল থানায় তার নিখোঁজের একটি ডায়রী করেন নিহতের বড় ভাই আতিক হাসান। রবিবার বিকেলে উপজেলার মাছিমপুর দক্ষিণ পাড়ার ধান খেতে একটি অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করেন।এই খবরে রুবেলের পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার মরদেহ সনাক্ত করেন।

তিনি আরো জানান, আইনের প্রক্রিয়া শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হবে। তবে আমি মনে করি এই একটি পরিকল্পিত একটা হত্যাকান্ড। এই হত্যাকান্ড যারা সংঘটিত করেছে তাদেরকে আইনের আওতায় আনা হবে।