1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৩৩

নরসিংদীর মামুন ও রাজু বাহিনীর নির্যাতনে অতিষ্ঠ একটি পরিবার!

  • প্রকাশিতঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৯ বার

হলধর দাস 

থানায় চার চারবার জিডি ও একাধিকবার অভিযোগ দাখিল করেও ভূমিদস্যু সন্ত্রাসীদের হুমকি আর তান্ডবের কারণে প্রতিমুহূর্তে নিরাপত্তাহীনতায় ভোগছে নরসিংদী সদর থানার চিনিশপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দগরিয়া গ্রামের স্থায়ী বাসিন্দা জাহাঙ্গীর হোসেন ভূইয়া, তার ছেলে দেলোয়ার হোসেন ভূইয়া ও তার পুত্র যথাক্রমে রিপন ভূইয়া, দেলোয়ার হোসেন ভূইয়া, আব্দুল মান্নান ভূইয়া ও আব্দুল হান্নান ভূইয়াসহ তাদের পরিবারের লোজন।

নরসিংদী সদর মডেল থানায় গিয়ে কোনো প্রতিকার না পেয়ে সোমবার (১৩ সেপ্টেম্বর) অতিরিক্ত পুলিশ সুপারের শরণাপন্ন হন। পরে অতিরিক্ত পুলিশ সুপার বিষয়টি গুরুত্বের সংগে দেখার জন্য সদর মডেল থানাকে অবহিত করেন বলে ভূক্তভোগীরা জানান।

ভূক্তভোগীরা কোর্টে মামলার হাজিরা দিতে গিয়ে আইনজীবীর চেম্বারেও সন্ত্রাসীদের হামলার শিকার হয়। অবশেষে তারা নরসিংদী প্রেস ক্লাবে গিয়ে সাংবাদিকদের কাছে কান্নাজড়িত কণ্ঠে এ সন্ত্রাসী হামলা ও বর্বর নির্যাতনের কাহিনী তুলে ধরেন।
থানায় লিখিত অভিযোগে প্রকাশ, একই মহল্লার সন্ত্রাসী মামুন ভূইয়া, জাকির মিছির, সালাম ভূইয়া, সেলিম ভূইয়া, কেলিম ভূইয়া, ইউসুফ মিয়া, তারা মিয়া, পাশ^বর্তী বাসাইল গ্রামের কুখ্যাত রাজু মোল্লা, তার পুত্র সিজন, ভাগদী গ্রামের আকাব্বর, আজিজ খাঁসহ সন্ত্রাসী চক্র জোরপূর্বক জাহাঙ্গীর ভূইয়া ও তার সন্তানদের জায়গা জমি অবৈধভাবে দখল করার উদ্দেশ্যে দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সাজানো, পাতানো মামলা দিয়ে হয়রানী করে আসছে।

মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন হুমকি ধমকি ছাড়াও রাত্রিকালে সরাসরি এই সন্ত্রাসী চক্র জাহাঙ্গীর ভূইয়ার বাড়ীতে গিয়ে বিভিন্ন সময়ে পরিবারের মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে আসছে। এমনকি জাহাঙ্গীর ভূইয়া ও তার সন্তানদের প্রকাশ্যে খুন করা হুমকিও দিয়ে আসছে।
এব্যাপারে সন্ত্রাসী চক্রের নায়ক মামুন ভূইয়া ও রাজু মোল্লাসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে ইতিপূর্বে নরসিংদী সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে জিডি নং-১৭১৫, তারিখ: ২৫/৫/২১ইং, জিডি নং- ৬৬৯, তারিখ: ১০/৪/২১ইং, জিডি নং- ৮৬, তারিখ: ১/৯/২১ইং দায়েরা করা হয়। ইতিপূর্বে তাদের বিরুদ্ধে নরসিংদী কোর্টে ১০৭/১১৪/১১৭ (গ) ফৌ:কা:বি: এম মোকদ্দমা নং ৩৬/২০২১ইং দায়ে করা হলে আসামীরা দেলোয়ার ভূইয়া গংদের কোনো নির্যাতন করবেনা বলে অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন।

এতকিছুর পরও সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ত্রাসীরা জাহাঙ্গীর ভূইয়ার বাড়ীতে গিয়ে তার স্ত্রী ও পরিবারের লোকদের অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধোর করে। সন্ত্রাসীদের অত্যাচার ও হুমকি ধমকিতে জাঙ্গীরের পরিবারের লোকজন আতংকিত হয়ে পড়েছেন। সন্ত্রাসীরা যেকোনো সময় প্রাণনাসসহ বড় ধরনের ক্ষয় ক্ষতি করতে পারে আশংকায় জাহাঙ্গীর হোসেন ভূইয়ার ছেলে দেলোয়ার হোসেন ভূইয়া বাদী হয়ে ১৩ সেপ্টেম্বর নরসিংদী সদর মডেল থানায় আরো একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। ভূক্তভোগীরা এব্যাপারে সংশ্লিষ্ট উর্ধ্ব্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনাা করেছেন।

শেয়ার করুন
  • 85
  •  
  •  
  •  
  •  
    85
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme