1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:১৬

নরসিংদীতে মন্দিরের গ্রিল কেটে চুরি : মালামালসহ ৩ জন আটক

  • প্রকাশিতঃ শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৯৯০ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীতে মন্দিরের গ্রিল কেটে চুরির ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শহরের পাতিলবাড়ি রোডের ঐতিহ্যবাহী শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের বিগ্রহ মন্দিরে চুরি সংঘটিত হয়। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ১১ ভরি রূপার দুটি বাঁশি, ১টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী শহরের বানিয়াছল মহল্লার ভাড়াটিয়া সোলেমান মিয়ার ছেলে আল আমিন (২১), একই মহল্লার মজিবর রহমানের ছেলে রতন মিয়া (২১) ও পলাশ উপজেলার গজারিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (২১)।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের বিগ্রহ মন্দিরে চুরির ঘটনায় বৃহস্পতিবার ওই মন্দির কমিটির সভাপতি অহিভূষণ চক্রবর্তী বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। মামলা করার পর মন্দিরের সিসিটিভি ফুটেজ দেখে আব্দুল্লাহকে শনাক্ত করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে সদর থানার বাদুয়ারচর পশ্চিম পাড়া নদীর পাড় এলাকার একটি বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করে। এসময় তাদের দখল থেকে চুরি হওয়া ১১ ভরি রূপার দুটি বাঁশি, ১টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে এর আগেও নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

এর আগে বুধবার (২ জুন) দিবাগত রাত ২টার দিকে আশ্রমটিতে গ্রিল কেটে চুরির ঘটনা ঘটে। এ সময় বিগ্রহ মন্দিরের গ্রিল ভেঙে ৩ ভরি স্বর্নের অলংকার, ২০ ভরি ওজনের দুইটি রূপার বাঁশি, ১৪টি ধুতি, ১৩টি শাড়ি ও ভক্তদের প্রণামী হিসেবে দেওয়া নগদ টাকা চুরি হয়।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme