• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে ফুপাতো ভাইকে জবাই করে হত্যা : ২ সহোদর গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:০৯ এএম
নরসিংদীতে ফুপাতো ভাইকে জবাই করে হত্যা : ২ সহোদর গ্রেফতার

স্টাফ রিপোর্টার: পিতা হত্যার বদলা নিতে প্রকাশ্যে ফুপাতো ভাইকে জবাই করে হত্যা মামলায় দুই সহোদরকে  গ্রেফতার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) -১১ এর সদস্যরা। পারিবারিক কলহে মামাতো ভাই হানিফ মিয়াকে (৩২) গলা কেটে হত্যার পর আত্মগোপনে চলে যায় গ্রেফতারকৃতরা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেল ৩টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব ১১–এর সিপিএসসি নরসিংদীর স্কোয়াড্রন লিডার মো. ইশতিয়াক হোসাইন।

এর আগে বুধবার (৯ অক্টোবর) দিবাগত রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় র‍্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর এবং নরসিংদী ক্যাম্পের যৌথ অভিযানে রূপগঞ্জের তারাব এলাকা থেকে তাদের গ্রেফতার করে বলে জানান র‍্যাব।

গ্রেফতার দুই সহদর হলেন, নরসিংদী শহরের চৌহালা মহল্লার মৃত মো. হাবিবুর রহমান হাবুর ছেলে নাঈম (৩০) ও মো. নাদিম মিয়া (২৫)।

র‍্যাব জানায়, শহরের চৌহালা এলাকার আব্দুল কাদেরের ছেলে হানিফ মিয়াকে (৩২) গত ১ অক্টোবর দুপুরে শহরের কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ মূল গেটের সামনে প্রকাশ্যে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে গ্রেফতারকৃত দুই ভাই।

এ ঘটনায় নিহতের পরিবার সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধের জেরে দেড় মাস আগে নিহত হানিফ ও তার ছোট ভাই আব্দুল্লাহ ওরফে বাবু, প্রতিবেশী সাজ্জাদের সহযোগিতায় তাদের মামা হাবিবুর রহমান ওরফে হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করে।

ওই ঘটনায় নিহত হানিফ, আব্দুল্লাহ ও সাজ্জাদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়। সেই হত্যাকাণ্ডের বদলা নিতেই এই হানিফকে হত্যা করা হয় বলে জানান স্থানীয়রা।

গত ১ অক্টোবর দুপুরে মো. হানিফ মিয়া পৌর ঈদগাহ মাঠে এক ব্যক্তির জানাজার নামাজ পড়তে যান। এ সময় তার দুই মামাতো ভাই নাঈম ও নাদিম তাকে সেখানে দেখতে পেয়ে কামারের দোকান থেকে বড় ছুরি কিনে নেয়। পরে তার যাবার অপেক্ষায় ওৎ পেতে থাকে। জানাজা শেষে হানিফ মিয়া কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ মাঠের মেইন গেটের সামনে পৌঁছালে তাকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও জবাই তার মৃত্যূ নিশ্চিত হয়ে চলে যায় তারা।

পরে গ্রেফতারকৃত দুই ভাইকে থানা পুলিশে হস্তান্তর করা হয়।

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ