• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

দেশ ছেড়ে পালানোর সময় হত্যা মামলার আসামি ইউপি চেয়ারম্যান গ্রেফতার বিমানবন্দরে 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৪৫ পিএম
দেশ ছেড়ে পালানোর সময় হত্যা মামলার আসামি ইউপি চেয়ারম্যান গ্রেফতার বিমানবন্দরে 

স্টাফ রিপোর্টার: দেশ ছেড়ে নেপালে পালিয়ে যাওয়ার সময়  বিমানবন্দর থেকে হত্যা মামলার আসামি নরসিংদীর ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর)  দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তছলিম উদ্দিন।

 

গ্রেফতারকৃত আজহার অমিত প্রান্ত নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। তিনি বৈষম্যবিরোধী আন্দোলনে সময় নিহত জাহাঙ্গীর হত্যা মামলার আসামী।

এর আগে সোমবার দুপুরে ঢাকার হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ চেয়ারম্যান প্রান্তকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে দেশ ছেড়ে নেপালে পালিয়ে  যাওয়ার উদ্দেশ্যে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্ত হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছে। এসময় তার বিরুদ্ধে মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানসহ ছাত্র- জনতার আন্দোলনে নিহত  জাহাঙ্গীর হত্যা মামলা থাকায়  ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। পরে মাধবদী থানায় অবগত করলে থানা পুলিশ বিমানবন্দরে হাজির হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে বিকেলে মাধবদী থানা পুলিশের কাছে চেয়ারম্যান প্রান্তকে সোপর্দ করেন ইমিগ্রেশন পুলিশ। 

মঙ্গলবার দুপুরে মাধবদী থানা পুলিশ তার ৫ রিমান্ড আবেদন করে নরসিংদী জজ আদালতে তোলা হয়। মামলার মূল নথি না থাকায় বিজ্ঞ আদালত শুনানি না করেই তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তছলিম উদ্দিন বলেন, চেয়ারম্যান  প্রান্ত মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসান হত্যা মামলায় ৫ নাম্বার ও বিগত বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত জাহাঙ্গীর হত্যা মামলায় ৪৬ নাম্বার আসামি। তার বিরুদ্ধে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতের ঘটনায় আরও দুইটি মামলা  রয়েছে। তাকে আদালতে তোলা হলে মামলার মূল নথি না থাকায় শুনানি ছাড়াই জেলহাজতে প্রেরণ করা হয়।
 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ