• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে সাবেক দুই ভাইস চেয়ারম্যানসহ ১৯ জন গ্রেফতার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বুধবার, ০২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:০৭ পিএম
নরসিংদীতে সাবেক দুই ভাইস চেয়ারম্যানসহ ১৯ জন গ্রেফতার
প্রতিকী লোগো

স্টাফ রিপোর্টার: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নরিসংদীর বিভিন্ন  উপজেলাায় নিহতের ঘটনায় দায়েরকৃত মামলায় শিবপুর, বেলাব, রায়পুরা ও পলাশে অভিযান চালিয়ে সাবেক দুই উপজেলা ভাইস চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও যুবলীগের ১৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের হলেন,, বেলাব উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও পাটুলি ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি মনিরুজ্জামান জাহাঙ্গীর (৬০), শিবপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুন খান (৪২), শিবপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন (৪৫), রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন ভূঁইয়া (৫৫), পলাশের জিনারদী ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগে নেতা সোহেল মিয়া (৪৫) প্রমুখ।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহবুবুর রহমান জানান, শিবপুর থানার একটি হত্যা মামলায় রাতে মনিরুজ্জামান জাহাঙ্গীরকে তার বাড়ি হতে গ্রেফতার করা হয়েছে। তাকে শিবপুর থানায় হস্তান্তর করার আইনগত প্রক্রিয়া চলমান। 

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসাইন জানান, গত জুলাইয়ে ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা বাসস্ট্যান্ড এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলায় এক শিক্ষার্থীসহ ৪ জন নিহতের ঘটনায় করা মামলায় শিবপুর ও বেলাব উপজেলার ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করে পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জব্বার জানান, নরসিংদী সদর থানার একটি হত্যা মামলায় রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন ভূঁইয়াকে গ্রেফতার করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম সোহাগ জানান, বিভিন্ন মামলায় জেলায় মোট ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
 

আইন ও আদালত বিভাগের জনপ্রিয় সংবাদ