• নরসিংদী
  • বুধবার, ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

মাধবদী পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:০৬ পিএম
মাধবদী পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

মকবুল হোসেন: গতকাল ২৩ জুন রাতে  মাধবদী পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাধবদী পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মনিরুজ্জামান ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি এম তালেব হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার কাউন্সিল ও মাধবদী পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। উপস্থিত ছিলেন, মাধবদী থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক পবিত্র রঞ্জন দাস মহাদেব,  মাধবদী পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম,  মাধবদী পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল বাকির, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকু, নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া, মহিষাশুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, মাধবদী পৌরসভার সাবেক ঙকাউন্সিলর জাহাঙ্গীর আলম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় দেশবাসী ও মাধবদী পৌরবাসির জন্য দোয়া করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। 

 

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ