• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

'হিন্দুদের জানমাল রক্ষা করা আমাদের ইমানী দায়িত্ব'


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১০ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩২ পিএম
'হিন্দুদের জানমাল রক্ষা করা আমাদের ইমানী দায়িত্ব'

হলধর দাস: চলমান আইন শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি থেকে উত্তরণের লক্ষ্যে শনিবার (১০ আগস্ট) বিকেলে নরসিংদী শহরের গোপীনাথ জিউর আখড়াধাম পরিদর্শন করেন নরসিংদীতে সেনাবাহিনীর দায়িত্বে নিয়োজিত কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মোঃ ফাহিম মাহমুদ। 

এসময় আখড়ায় নরসিংদীর সনাতন ধর্মাবলম্বিদের সাথে  এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
মতবিনিময় সভায় দেশের অন্যান্য স্থানের ন্যায় নরসিংদী শহরে হিন্দু ধর্মাবলম্বীদের বিভিন্ন মন্দিরের নিরাপত্তাসহ সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। 
সভায় বক্তব্য নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক সুব্রত দাস, নরসিংদী জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রঞ্জন কুমার সাহা, সাধারণ সম্পাদক স্বপন সরকার, আখড়া কমিটির  সভাপতি অধ্যক্ষ অহিভূষণ চক্রবর্তী, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাখন দাস, বিএনপি নেতা হারুন অর রশিদ প্রমুখ। 
সভায় বক্তাগন হিন্দু সম্প্রদায়সহ সকলের জানমাল রক্ষায় নিজেদের নিয়োজিত রাখার প্রতিশ্রুতি দেন। 
কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মোঃ ফাহিম মাহমুদ বলেন, হিন্দুদের জানমাল রক্ষা আমাদের ইমানী দায়িত্ব। এর জন্য আমরা নরসিংদী জেলায় সর্বাত্মক অভিযান পরিচালনা করে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। পরে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের প্রতি সম্মান প্রদর্শন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ