• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে যুবকের মরদেহ উদ্ধার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শুক্রবার, ০৯ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৫ পিএম
নরসিংদীতে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে হানিফ মিয়া (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সেনাবাহিনী।  শুক্রবার রাত আটটায় শহরের চৌয়ালা এলাকার হক সাইজিং এর পাশের সরু গলি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে তার মৃত্যু হয়েছে।

নিহত হানিফ শহরের ব্রাহ্মণপাড়া এলাকার নুরুল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, চৌয়ালা একটি শিল্প এলাকা। এখানকার মিলগুলো প্রতি শুক্রবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বন্ধ থাকে। আজকে বিকাল ৪ টায় শ্রমিকরা কাজে এসে হক সাইজিং এর পাশের সরু গলিতে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে তারা সেনাবাহিনীর সদস্যদের জানালে তারা ঘটনাস্থলে এসে রাত আটটায় মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

স্থানীয়রা আরো জানায়, গলিটি খুবই সরু। এই গলি দিয়ে কোন লোক চলাচল করে না। আজকে মিল বন্ধ থাকার সময় চুরি করতে গিয়ে বিদুৎপৃষ্ঠ হয়ে তার মৃত্যু হতে পারে। সে এখানকার কোন মিলের শ্রমিক না। তাকে কেউ চিনতেও পারছে না। পরে হাসপাতালে এসে তার স্বজনরা মরদেহের পরিচয় শনাক্ত করে।

নিহতের ভাই মকবুল মিয়া জানায়, গতকাল বৃহস্পতিবার রাতে বৃষ্টির সময় হানিফ বাড়ি থেকে বের হয়। পরে রাতে আর বাড়ি ফিরে আসে নি। আজকে রাতে খবর পেয়ে সদর হাসপাতালের মর্গে এসে লাশ দেখতে পাই।

সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে নিয়ে এসেছি। ধারণা করা হচ্ছে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে তার মৃত্যু হয়েছে।

চৌয়ালা ট্রেক্সটাইল শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক নান্নু খান বলেন, প্রতি শুক্রবারই আমাদের মিলগুলো বন্ধ থাকে। পরে মিল খোললে দেখতে পাওয়া যায় কারো মোটর নেই , আবার কারো লোহা নেই। আমরা ধারণা করছি, আজকে মিলে চুরি করতে গিয়ে বিদুৎপৃষ্ঠ হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ