• নরসিংদী
  • শনিবার, ৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীর সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২৭ পিএম
নরসিংদীর সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

হলধর দাস: নরসিংদীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী।

শনিবার বিকেলে নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময়  সভায় বক্তব্য রাখেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোবাশ্বের আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অনজন দাশ,  নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন,নিবারণ রায়, আব্দুর রহমান ভূইয়া,  মাখন দাস, এম.এ. আউয়াল,হলধর দাস, মনজিল এ মিল্লাত,শফিকুল মোহাম্মদ মানিক, হুমায়ুন কবির শাহ, আসাদুল হক পলাশ,এমদাদুল ইসলাম খোকন,  প্রীতি রঞ্জন সাহা, ফারুক মিয়া, বেনজীর আহমেদ বেনু, জয়নাল আবেদীন,মনসুল আলি শিকদার, আশিকুর রহমান পিয়াল,কাউসার আহমেদ প্রমুখ। 

বক্তাগণ নরসিংদীতে অবৈধভাবে বালু উত্তোলন, জমি নামজারীতে অনিয়ম, মিল-কলকারখানার দূষিত তরল বর্জ্য নিস্কাশনে পরিবেশ দূষণ, মাদকের অবাধ বিচরণ সহ  বিভিন্ন সমস্যা  নবাগত জেলা প্রশাসককে অবহিত করেন। 

এসময় জেলা প্রশাসক সাংবাদিকদের আশ্বাস দিয়ে বলেন, প্রতিটি সমস্যার পর্যায়ক্রমে সমাধান করা হবে। তবে এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা থাকতে হবে। তিনি বলেন, প্রতিটি সেবামূলক সংস্থা বিভিন্ন অজুহাত দেখিয়ে জনগণকে অযথা হয়রানী করছে। দালাল শ্রেণির সৃষ্টি হয়। এ নাজুক পরিস্থিতি থেকে আমাদেরকে উঠে আসতে হবে। আর তা করতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা কেউ কারো পরিপূরক নই।

তিনি আরো বলেন, সংখ্যালঘু লোকেরা নরসিংদীতে নিরাপদে থাকবে। সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ এবং জাতির চতুর্থ স্তম্ভ। পত্রিকায় তাদের প্রকাশিত সংবাদ দেখে আমরা কাজ করে থাকি। সকলের জন্য আমার দরজা খোলা থাকবে। যেকোন সমস্যা আসবেন আপনারা। 

মতবিনিময় সভায় স্থানীয়  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ