• নরসিংদী
  • শনিবার, ৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  শনিবার, ৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব উদযাপনে সংবাদ সম্মেলন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৪ পিএম
নরসিংদীতে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব উদযাপনে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন করতে ও নেতাদের বিরুদ্ধে হয়রানী মূলক মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা পূজা উদযাপন পরিষদ। শনিবার  (১৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে নরসিংদী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নরসিংদীতে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে। জেলায় প্রতিবছর হিন্দুধর্মাবল্বীদের বড় ধর্মীয় উৎসব জাঁকজমক ভাবে পালন করা হয়। প্রতি বছরের ন্যায় নরসিংদীতে এবার ও যাতে আরো ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে পুজা উদযাপন করা যায় সে জন্য সকলের সক্রিয় সহযোগিতা কামনা করা হয়। এছাড়া সভায় বৈষম্য বিরোধী আন্দোলনের কোন ঘটনায় জড়িত থাকা না সত্বেও পুজা উদযাপন পরিষদের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস সহ একাধিক সদস্যের নামে মিথ্যা ও হয়রানীমূলক মামলা করা হয়েছে। তারা সকলে নিরপরাধ থাকা সত্বেও শুধু হয়রানী করার জন্য মামলা করা হয়েছে। যার ফলে সদস্যরা মামলার আতঙ্কে রয়েছে। তাদের স্বাভাবিক চলাফেরা ব্যহত হচ্ছে। তারা এর তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে এসকল হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সাংবাদিক মাখন দাসের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস, পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি জ্যোতিরাম দাস, সহ-সাধারণ সম্পাদক প্রনয় সাহা সেন্টু, প্রচার সম্পাদক সঞ্জিত কুমার সাহা, এড. চন্দন কান্তি সাহা, অসিত চন্দ্র দাস, বিজয় পাল, তন্ময় দাস তনু, সবুজ নন্দী, সুব্রত দত্ত, সমির চক্রবর্তীসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ