• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে বিভিন্ন পূজামন্ডপে বিএনপির আর্থিক অনুদান প্রদান


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৭ পিএম
নরসিংদীতে বিভিন্ন পূজামন্ডপে বিএনপির আর্থিক অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার: শারদীয় দূর্গোৎসব ২০২৪ ইং শান্তিপূর্ণ ও নিরাপদভাবে উদযাপন সার্বিক সহযোগিতার লক্ষ্যে  বিভিন্ন পূজামন্ডপে নির্বিঘ্নে পূজা আরাধ্য করতে বিএনপির পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার (৮ অক্টোবর) বিকেলে জেলার চিনিশপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে  নরসিংদী পৌর ও মাধবদী পৌর শহরসহ সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে এ অনুদান বিতরণ করা হয়।

অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন পূজামন্ডপের নেতৃবৃন্দের হাতে এ অনুদান তুলে দেন বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকন।

বিএনপিরপূজা মনিটরিং সেল'র প্রধান ও নরসিংদী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ভিপি জলিল'র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এড. আব্দুল বাছেদ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুদান প্রধান অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু সালেহ চৌধুরী, আকবর হোসেন,  অধ্যাপক বিজি রশিদ নওশের, একেএম গোলাম কবির কামাল, ফারুক উদ্দিন ভূঁইয়া, আমিনুল ইসলাম বাচ্চু, রবিউল ইসলাম রবি, নরসিংদী জেলা যুবদলের সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মহসীন হোসাইন বিদ্যুৎ, জেলা কৃষকদলের সদস্য সচিব দীপক কুমার পিন্স, শহর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক কবির আহমেদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ছালমা আক্তার সপ্না আহমেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক তাহমিনা হামিদ শিল্পি, জেলা ছাত্রদলে সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ ফকির রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসের প্রমূখ নেতৃবৃন্দ।

এসময় নরসিংদীর বিভিন্ন পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দসহ হিন্দু সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে নরসিংদী-১(সদর) সংসদীয় আসনে সর্বমোট ৮৩টি পূজা মন্ডপের প্রতিটিতে সাত হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। 

এ সময় বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, বিএনপির ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী  অসাম্প্রদায়িক চেতনার একটি রাজনৈতিক দল।  যে কোনো ধর্মের ধর্মীয় উৎসবকে দেশের সকল মানুষের উৎসব মনে করে এ দলটি। কাল থেকে সারাদেশে দুর্গাপূজা শুরু হতে যাচ্ছে। সকল মানুষের উৎসব মনে করে বিএনপির দলীয় নেতাকর্মীরা হিন্দু ধর্মের লোকদের পাশে থাকবে।

স্বৈরাচারী শেখ হাসিনা দেশ ছেড়ে পালালো তার ষড়যন্ত্র এখনো বন্ধ হয়নি।  পূজা উৎসবকে ঘিরে সারাদেশের নাশকতা সৃষ্টির পায়তারা করছে তার দলের লোকেরা। তাই বিএনপির সকল নেতাকর্মীকে এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার আহব্বান জানাচ্ছি। নরসিংদীতে কোনভাবেই যেন পূজা উৎসবকে ঘিরে নাশকতা করতে না পারে তার জন্য একটি মনিটরিং সেল খোলা হয়েছে। কোথাও কোন উদ্ভূত পরিস্থিতি সৃষ্টি হলে আপনারা সেলের প্রধানসহ অন্যান্যদেরকে অবগত করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।
 

​​​​

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ