• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

নরসিংদীতে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় পিএফজি'র মানব বন্ধন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৪৫ পিএম
নরসিংদীতে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় পিএফজি'র মানব বন্ধন

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) নরসিংদী ও সুজন-এর যৌথ উদ্যোগে  রাজনৈতিক, ধর্মীয় ও জাতিগত সহিংসতা পরিহার এবং শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার আহবানে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর একটায় জেলা সুজনের সভাপতি, পিএফজি'র  পিস এম্বাসেডর ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে এবং পি.এফ.জি'র জেলা কো-অডিনেটর ও জেলা সুজন সম্পাদক হলধর দাস এর সঞ্চালনায় নরসিংদী প্রেস ক্লাবের সামনে  এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয় ।

এসময় বক্তব্য রাখেন- পিএফজি'র পিস এম্বাসেডর সাবেক ইউপি চেয়ারম্যান এম মোজাম্মেল হক, পি.এফ.জি সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল্লাহ খন্দকার,পি.এফ.জি সদস্য সতীশ চন্দ্র বিশ্বাস, পি.এফ.জি সদস্য মোস্তাক আহমেদ ভূঁইয়া, শিক্ষক নেতা কাজল স্যার,শিক্ষক নেতা মো: মনজিল এ মিল্লাত,ইঞ্জিনিয়ার সিদ্দিকুর রহমান,  শিবপুর উপজেলা শাখা সুজন সম্পাদক মো: আরিফুল ইসলাম প্রমুখ। 

বক্তারা বলেন, " সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই হলো গণতন্ত্রের রক্ষাকবচ "। ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনার সরকারের পতনের পর আন্দোলনকারীদের আনন্দ মিছিলের পাশাপাশি এক শ্রেণির দুর্বৃত্তরা দেশের অন্যান্য জেলার ন্যায় নরসিংদীতে ব্যাপক সন্ত্রাস, হামলা, লুটপাট, অগ্নিসংযোগের ঘটনা চালায়।  তাই আমরা চাই দ্রুততম সময়ের মধ্যে পুলিশ বিভাগের সদস্যরা যেন কাজে যোগদান করার ব্যবস্থা করা হয়। অতএব আসুন আমরা সবাই মিলে নরসিংদীতে রাজনৈতিক, ধর্মীয় ও জাতিগত সহিংসতা পরিহার  করে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠা করি। 
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ