• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

'ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে জামায়াত কাজ করে যাচ্ছে'


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৫৭ পিএম
'ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে জামায়াত কাজ করে যাচ্ছে'

হলধর দাস : সোমবার  সন্ধ্যা  ৭টায় নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা জামায়াতে ইসলাম। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নরসিংদী জেলা জামায়াতের আমীর অধ্যাপক মুসলেহ উদ্দিন ।

স্বাগত ভাষণে জেলা জামায়াতের সভাপতি  বলেন, দেশ ও জাতির কল্যাণে বাংলাদেশ জামায়াতে ইসলাম যে কোনো ত্যাগ স্বীকারে রাজি আছে। ২০০৮ সাল থেকে ২০২৪ সালের ৫ আগস্ট পর্যন্ত কোনো দিনই জামায়াতের কোনো সদস্য কোনো সাংবাদিকের সাথে যোগাযোগ রক্ষা করার মত কোনো পরিস্থিতি ছিল না। বাংলাদেশের সবচাইতে মজলুম এই দলটি ঘুরে দাড়িয়েছে ইনশাআল্লাহ। এখন সর্বদাই আপনাদের সাথে আমাদের যোগাযোগ অক্ষুন্ন থাকবে। আমরা একসংগে মিলে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই । 

তিনি বলেন, দেশে এখন নৈতিকতা ও দেশপ্রেমের অভাব। জামায়াতে ইসলাম সমাজে অনাচার,অনৈতিক কার্যকলাপ দূর করে ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।  বিগত ১৬ বছরে ফ্যাসিস্ট আওয়ামীলীগ নরসিংদীকে নরকে পরিণত করেছিল । নিজেদের মধ্যে মারামারি করে অনেক আগেই তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।  
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আমজাদ হোসেন, নরসিংদী শহর জামায়াতের আমীর আজিজুর রহমান, নরসিংদী সদর জামায়াতের আমীর মাহফুজ ভূইয়া, জেলা জামায়াতের প্রচার সম্পাদক অধ্যাপক মকবুল হোসেন, জেলা জামায়াত  কর্মপরিষদের সদস্য অধ্যাপক সাইদুজ্জামান, প্রভাষক অলিউল্লাহ, মাওলানা আব্দুল লতিফ প্রমুখ। 
 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ