• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরায় পূজামণ্ডপের প্যান্ডেল ভাংচুর গুজব, ওসি’র সংবাদ সম্মেলন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪০ পিএম
রায়পুরায় পূজামণ্ডপের প্যান্ডেল ভাংচুর গুজব, ওসি’র সংবাদ সম্মেলন

রায়পুরা প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় পূজামণ্ডপের প্যান্ডেল ভাঙচুর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনায় প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে রায়পুরা থানা কর্তৃপক্ষ। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকালে থানা প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল জব্বার। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, অক্টোবর মাসের শুরুতে টানা ঝড়-বৃষ্টি থাকায় গভীর রাতের যে কোন সময় রায়পুরা পশ্চিমপাড়া এলাকায় সার্বজনিন অস্থায়ী পূজা মন্ডপের প্রতিমা বিহীন প্যান্ডেলে কাজ চলমান অবস্থায় বৃষ্টির পানি জমার কারনে ছিড়ে যায়। এরপর পূজা উদযাপন কমিটি নেতৃবৃন্দদের সাথে নিয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কিন্তু এরেই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উস্কানি মূলক তথ্য দিয়ে ঘটনার ছবি ফেসবুকে প্রচার করেছে। ঘটনার তদন্তে জানা গেছে অসম্পূর্ণ প্যান্ডেলের কাপড় পানি জমার কারণে ভারী হওয়ায় তা ছিড়ে গেছে। এ ব্যাপারে থানায় একটি জিডি ও করা হয়েছে। এবছর রায়পুরায় সকল পূজা মণ্ডপে পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা নিরাপত্তা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

ফেসবুকে প্রচারিত প্যান্ডেল ছিড়ার ব্যাপারটি মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলনে অন্যান্যের বক্তব্য রাখেন, রায়পুরা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট চন্দন কান্তি সাহা, সহ সভাপতি সবুজ নন্দী, সদস্য মিঠু কুমার বর্মন, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিজয় পাল, সাধারণ সম্পাদক রাজিব গোপ।

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ