• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

পলাশে সিএনজি- পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২৫ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৩৪ পিএম
পলাশে সিএনজি- পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

স্টাফ রিপোর্টার: নরসিংদীর পলাশের ঘোড়াশালে সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইমরান হোসেন (২৩) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। রবিবার (২৫ আগস্ট) বেলা আড়াইটার দিকে উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের ভাগদী এলাকার কদমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত যাত্রী ইমরান হোসেন নেত্রকোনার আটকাপাড়া এলাকার আব্দুল লতিফ মিয়ার ছেলে। আহতদের মধ্যে সিএনজি চালক ঘোড়াশালের ফাহিমের পরিচয় পাওয়া গেলেও বাকি তিন যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে সিএনজি চালক ফাহিম ঘোড়াশাল থেকে পাঁচজন যাত্রী নিয়ে পাঁচদোনা দিকে যাচ্ছিলেন। পরে বেলা আড়াই দিকে ঘোড়াশালের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছলে পাঁচদোনা থেকে আসা একটি দ্রুতগামী পিকাআপ ভ্যান সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। পরে হাসপাতালে নেওয়ার পথে ইমরান হোসেন নামে এক যাত্রীর মৃত্যু হয়। দুর্ঘটনার পর পিকআপ চালক তার গাড়ি রেখে পালিয়ে যায়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এএসআই মিরান হাসান এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন। তার পরিবারের সদস্যরা ময়না তদন্ত ছাড়া মরদেহ গ্রহণ করতে আবেদন জানিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এএসআই মিরান হাসান। 
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ