• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

রায়পুরায় নদী থেকে মরদেহ উদ্ধার


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ১০ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪৯ পিএম
রায়পুরায় নদী থেকে মরদেহ উদ্ধার

এম আজিজুল ইসলাম: নরসিংদীর রায়পুরার কাঁকন নদী থেকে মো. কাঞ্চন মিয়া (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) বিকেলে রায়পুরা পৌর এলাকার পূর্বপাড়া মহল্লা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কাঞ্চন মিয়া পৌর এলাকার পূর্বপাড়া মহল্লার মৃত গণি মিয়ার ছেলে।

নিহতের স্বজনদের অভিযোগ, কাঞ্চন মিয়াকে পিটিয়ে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়। তবে কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা নিশ্চিত হতে পারেননি।

নিহত কাঞ্চন মিয়ার চাচাতো ভাই কামরুজ্জামান জানান, শনিবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে কাঞ্চন মিয়া নিখোঁজ ছিলেন। বেলা সাড়ে তিনটার দিকে কাঁকন নদীতে লাশ ভেসে থাকার খবর পান তারা। থানায় খবর দিলে কোনো পুলিশ সদস্য যেতে পারবেন না জানিয়ে একজন ডোমের মোবাইর নম্বর দেওয়া হয়। পরে চারটার দিকে ওই ডোম এসে নদী থেকে তার মরদেহ উদ্ধার করেন। এ সময় নদীর পাড়ে একটি চায়নিজ কুড়াল এবং নিহত ব্যক্তির মোবাইল ও জুতা পড়ে ছিল। সন্ধ্যা ৬টার দিকে মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্বজন ও স্থানীরা জানান, তার চোখসহ শরীরের বিভিন্ন স্থানে মারধর ও  আঘাতের চিহ্ন রয়েছে। বিভিন্ন জায়গায় কালো দাগ হয়ে আছে। ধারণা করা হচ্ছে, কেউ পরিকল্পনা করেই উপর্যুপরি পিটিয়ে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দিয়েছে।

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেনকে কয়েক দফা ফোন করা হলেও তিনি তা রিসিভ  দিলেও করেননি।

 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ