• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

পলাশ থানা বিএনপির সভাপতির মৃত্যুতে মঈন খানের শোক


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৩ পিএম
পলাশ থানা বিএনপির সভাপতির মৃত্যুতে মঈন খানের শোক

পলাশ প্রতিনিধি: নরসিংদীর পলাশ থানা বিএনপির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. এরফান আলী মৃত্যুবরণ করেছেন।  মঙ্গলবার (২২ অক্টোবর) ভোরে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার করতেতৈল গ্রামের নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে পলাশের এই প্রবীণ রাজনৈতিক ব্যক্তির বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের স্বজনরা জানান, মঙ্গলবার ভোরে নিজ বাসায় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সেখানেই ভোর চারটায় স্টোক করে তাঁর মৃত্যু হয়।

এরফান আলীর মৃত্যুতে তাঁর আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান।

এছাড়াও শোক জানিয়েছেন পলাশ থানা বিএনপির সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন ভূইয়া মিল্টন, পলাশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও ঘোড়াশাল পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলম মোল্লা, ঘোড়াশাল পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন চিশতিয়া ও পলাশ উপজেলা বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এরফান আলীর জানাযার নামাজ মঙ্গলবার বাদ আছর তাঁর নিজ এলাকার করতেতৈল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।
 

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ