• নরসিংদী
  • বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  বুধবার, ৩০ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ;   ১৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

মোস্তাফিজ আমিনকে প্রধান করে ভৈরব প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ১১ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩৫ পিএম
মোস্তাফিজ আমিনকে প্রধান করে ভৈরব প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

বেলাব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব প্রেসক্লাবের বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিতে এনটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি মোস্তাফিজ আমিনকে আহবায়ক করে ৯ সদস্যের অন্তর্বতীকালীন কমিটি গঠন করা হয়।

শনিবার (১০ আগস্ট) রাতে ভৈরব প্রেসক্লাবের সভাকক্ষে সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে এক বিশেষ সভায় পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

জানা যায়, ভৈরব প্রেসক্লাবকে দলীয়করণমুক্ত ও মাঠপর্যায়ের গণমাধ্যমকর্মীদের দ্বারা পরিচালনা করার লক্ষ্যে রাজনৈতিক ও সুধীসমাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে সদ্য সাবেক সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু সভাপতি পদ থেকে পদত্যাগ করেন এবং পূর্বের কমিটি ভেঙ্গে দেন। সেই সাথে নতুন কমিটি গঠন করার আগ পর্যন্ত সর্বসম্মতিতে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক প্রথম আলো’র ভৈরবের নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, ইত্তেফাকের মো. তুহিন মোল্লা, বাংলাভিশনের সত্যজিৎ দাস ধ্রুব, এসএ টিভির খাইরুল ইসলাম সবুজ এবং সুধী সমাজের প্রতিনিধি সদস্যরা হলেন, এস.এ ফারুকী, যাকারিয়া টুটন, ডা. আব্দুল্লাহ আল মারুফ ও কামাল পাশা।

এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক মোস্তাফিজ আমিন বলেন, প্রেসক্লাব পরিচালনায় দীর্ঘদিনের একমুখো নীতি পরিহার করে রাজনৈতিক প্রভাবমুক্ত ও মাঠের সাংবাদিকদের অবাধ বিচরণ সহজতর করে একটি গ্রহণযোগ্য সংগঠনে রূপান্তর করতে আমরা কাজ করে যাবো। এ ক্ষেত্রে তিনি সাংবাদিকসহ সকল ভৈরববাসীর সহযোগিতা কামনা করেছেন।
 

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ