• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

আনন্দঘন পরিবেশে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের 'গেট টুগেদার' অনুষ্ঠিত


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: রবিবার, ২০ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১১ এএম
আনন্দঘন পরিবেশে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের 'গেট টুগেদার' অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: আনন্দঘন পরিবেশে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সদস্যদের 'গেট টুগেদার' অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) দিনব্যাপী নরসিংদীর শিবপুর উপজেলার  শেরপুরস্থ আবেদ ভিলেজে  সংগঠনের  সদস্যদের এ আনন্দ আয়োজন অনুষ্ঠিত হয়

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সদস্যদের 'গেট টুগেদার'র খবরে তাদের সাথে শরিক হতে শেরপুরের ওই বাগান বাড়িতে ছুটে আসেন সংগঠনের উপদেষ্টা নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ও নরসিংদী কলেজ শিক্ষক সমিতির (নকশিস)'র সভাপতি ড. মশিউর রহমান মৃধা ও অপর উপদেষ্টা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী ফোরামের সভাপতি মাহবুবুর রহমান মনির। সংগঠনের এই দুই উপদেষ্ঠাকে এই মিলন মেলায় সাথে পেয়ে আনন্দের জোয়ারে ভাসতে থাকে সাধারণ সদস্যরা। এসময় দুই উপদেষ্টার কাছে তারা তাদের ব্যক্তিগত ও সংগঠনের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। 

পরে নরসিংদীর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. শাহাদাত হোসেন রাজু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুজন বর্মন দীপ'র সঞ্চালনায় আলোচনায় সংগঠণের উপদেষ্টা ড. মশিউর রহমান মৃধা বলেন, সবার আগে সংবাদ সাংবাদিক ইউনিয়নের সদস্যদের তোলে ধরতে হবে। নিজেদের সংবাদের গুণগত মান বজায় রাখতে হবে। সমাজের দূর্দশা চিত্র লেখনীর মাধ্যমে তোলে ধরতে হবে। সাংবাদিক ইউনিয়নের সদস্যদের নরসিংদীর আইকন হিসেবে গড়ে তোলে হবে।

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী ফোরামের সভাপতি মাহবুবুর রহমান মনির বলেন, নিজেদের লেখনির মাধ্যমে সাংবাদিক ইউনিয়নকে সকলের কাছে তোলে ধরতে হবে। কোন অপ-সাংবাদিকতায় জড়ানো যাবে না। পরিবর্তিত ব্যবস্থার অনিয়ম গুলো সকলের সামনে তোলে ধরতে হবে। সাংবাদিক ইউনিয়ন সদা সত্যের পথে থাকবে।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু বলেন, 'সুখে দুখে সব সময় সাংবাদিকদের পাশে।'এই স্লোগানকে সামনে রেখে নরসিংদীতে সাংবাদিক সমাজের উন্নয়নের সাথে কাজ করে যাচ্ছে নরসিংদীর সাংবাদিক ইউনিয়ন।যেখানে সাংবাদিক নির্যাতিত হয়েছে নরসিংদী সাংবাদিক ইউনিয়ন সহ অবস্থানে থেকে সেটারই প্রতিবাদ জানিয়েছে। সাংবাদিক ইউনিয়ন সাংবাদিকদের দক্ষ সংবাদকর্মী হিসেবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করে পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে সহযোগিতা করে।

গেট টুগেদার অনুষ্ঠানে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি খন্দকার আমির হোসেন, কোষাধ্যক্ষ তনময় সাহা, নির্বাহী সদস্য কাজী ফয়জুল জালাল লিমন, আলমগীর পাঠান ও শামীম মিয়া।

এছাড়া সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিল সিনিয়র সদস্য মো. কবির হোসেন, বাকি বিল্লাহ, হারুনুর রশিদ, সাব্বির হোসেন, আবু বক্কর সিদ্দিক, সৈয়দ ইমরান হাসান, এম আজিজুল ইসলাম ও মানবেন্ড রায়সহ অন্যান্যরা।
 

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ