• নরসিংদী
  • মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

Advertise your products here

Advertise your products here

নরসিংদী  মঙ্গলবার, ৭ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ;   ২২ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
website logo

পলাশে ''শহীদ ইমন স্মৃতি ক্লাব' নামে সামাজিক সংগঠনের উদ্বোধন


জাগো নরসিংদী 24 ; প্রকাশিত: শনিবার, ৩১ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৪৫ পিএম
পলাশে ''শহীদ ইমন স্মৃতি ক্লাব' নামে সামাজিক সংগঠনের উদ্বোধন
পলাশে ''শহীদ ইমন স্মৃতি ক্লাব' নামে সামাজিক সংগঠনের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: নরসিংদীর পলাশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে প্রথম নিহত হওয়া ইমনের স্মৃতি ধরে রাখতে ''শহীদ ইমন স্মৃতি ক্লাব' নামে একটি সামাজিক সংগঠনের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর এলাকায় ক্লাব কার্যালয় উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল বাসেত।

ইমন স্মৃতি ক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেন'র সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে প্রধান অতিথিকে সাথে নিয়ে ‘শহীদ ইমন কৃতি ক্লাব’ কার্যালয়ের উদ্বোধন করেন ইঞ্জি. মীর মো. কামরুল ইসলাম।

কার্যালয় উদ্বোধন শেষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইমন স্মৃতি ক্লাবের  সাধারণ সম্পাদক কামরুল হোসেন' সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জি. শামসুদ্দিন ভূঁইয়া, ভেলানগর বাজারের ব্যবসায়ী মীর মো. মনির হোসেন, ওয়ার্ড বিএনপির সভাপতি জিয়ারুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মাকসুদুর রহমান। এসময় ইমনের বাবা  কাইয়ুম মিয়াও উপস্থিত ছিলেন।

পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া ইমনের আত্মার মাগফেরাত কামনা এবং নবগঠিত ''শহীদ ইমন স্মৃতি ক্লাব' নামে  সংগঠনের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, কোটা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নরসিংদীতে প্রথম যে দুজন নিহত হন, তাদের মধ্যে মো. ইমন মিয়া (২২) একজন।  সে গত ১৮ জুলাই নরসিংদীর জেলাখানা মোড়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর এলাকার বর্গাচাষি কাইয়ুম মিয়া ও মর্জিনা বেগম দম্পতির ছেলে তিনি। নরসিংদী আইডিয়াল কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন ইমন।
 

নরসিংদীর খবর বিভাগের জনপ্রিয় সংবাদ