খেলাধুলা

বঙ্গবন্ধু নরসিংদী জেলা ফুটবল লীগে চ্যাম্পিয়ন কারারচর হলুদ ক্রীড়াচক্র

  জাগো নরসিংদী ৯ জানুয়ারি ২০২২ , ১:৪৮:অপরাহ্ণ অনলাইন সংস্করণ

হলধর দাস

‘বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগ’ (২০২০-২০২১খ্রি.) ফাইনাল খেলা রোববার (৯জানুয়ারি)নরসিংদী মোছলেহউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। খেলায় কারারচর হলুদ ক্রীড়াচক্র ৪-৩ গোলে দগরিয়া মনির স্মৃতি ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

সমাপনী খেলায় প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন দল ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে প্রাইজ মানি দেয়া হয় ৫০ হাজার টাকা এবং রানার আপ দলকে দেয়া হয় ত্রিশ হাজার টাকা।
খেলায় শ্রেষ্ঠ গোল দাতার পুরস্কার লাভ করেন দগরিয়া মনির স্মৃতি ফুটবল একাদশ এর ৬নং জার্সি পরিহিত খেলোয়ার মোবারক হোসেন।

শ্রেষ্ঠ খেলোয়ারের পুরস্কার অর্জন করেন রানার আপ দলের খেলোয়ার ১নং জার্সি পরিহিত খেলোয়ার রাজিব।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাসুম,বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম ভূঞা, জেলা ক্রীড়া সংস্থার অন্যতম সদস্য রায়পুরা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, নরসিংদী প্রেসক্লাবে সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর শাহ্, নরসিংদী জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য তাহমিনা আক্তার লাইলী প্রমুখ।
খেলা পরিচালনা করেন মোঃ সোহরাব হোসেন। তার সহকারী ছিলেন সাজ্জাদ হোসেন ও রাসেল মাহমুদ।
উল্লেখ্য,খেলা শেষ হওয়ার মিনিট দুই আগে অফসাইট হওয়া না হওয়া বিতর্ক নিয়ে বিজিত দলের খেলোয়ার মোবারক হোসেন সহ কয়েকজন খেলোয়ার মাঠ ত্যাগ করেন। কয়েকমিনিট পরে কম খেলোয়ার দিয়েই খেলার সমাপনী টানেন।

আরও খবর

আরো খবর