নরসিংদীর খবর

শিবপুর ও বেলাব’র ১৫টি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন

  জাগো নরসিংদী ৫ জানুয়ারি ২০২২ , ৪:২৪:অপরাহ্ণ অনলাইন সংস্করণ

স্টাফ রিপোর্টার

নরসিংদীর বেলাব ও শিবপুরের ১৫টি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে । বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতির পাশাপাশি বাড়তে থাকে বিচ্ছিন্ন কিছু ঘটনা।পঞ্চম ধাপের এনির্বাচনে সকাল থেকে বিকেল পর্যন্ত  বিভিন্ন ইউনিয়নের ভোট কেন্দ্র দখল নিয়ে সংঘর্ষের ঘটনায় অন্তত ২১ জন আহত হয়েছেন বলে  খবর পাওয়া গেছে।

বেলা ১২টার দিকে শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নে সীলমারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬জন আহত হয়। একই সময়ে বাঘাব ইউনিয়নে বাসযোগে বহিরাগতদের প্রবেশকে কেন্দ্র করে ভাংচূর করা হয়েছে ৪টি বাস। দুপুর সাড়ে ১২টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া  ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জোর পূর্বক ব্যালটে সিল মারাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সীল মারার চেষ্টা করা হলে লাঠিপেঠা করে পুলিশ।

এরপর দুপুর ১টার দিকে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৌলভী তোফাজ্জল হোসেন উচ্চ বিদ্যালয়ে নৌকায় সীল মারাকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষ বাধে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে পুলিশ।

এদিকে বেলাব উপজেলার সল্লাবাদ ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছুড়ে আইনশৃঙ্খলা বাহিনী। এসময় একজন গুরুতরসহ বেশ কয়েকজন আহতের খবর পাওয়া গেছে।

শিবপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার ৩ প্রার্থী এবং  স্বতন্ত্র ৪ প্রার্থী বিজয়ী হয়েছেন। এরমধ্যে নৌকা যোশর,আয়ূবপুর ও পুটিয়া।স্বতন্ত্র দুলালপুর, জয়নগর, বাঘাব ও সাধারচর।

বেলাব উপজেলার ৮ ইউনিয়নে নৌকা ৫, স্বতন্ত্র ৩। ইউনিয়নগুলো হচ্ছে,বেলাব- নৌকা,পাটুলী – নৌকা, সল্লাবাদ- নৌকা, বাজনাব- নৌকা,আমলাব- নৌকা,নারায়ণপুর- স্বতন্ত্র,বিন্নাবাইদ – স্বতন্ত্র এবং চরউজিলাব – স্বতন্ত্র।

 

আরও খবর

আরো খবর