1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২:৪৮

নরসিংদীতে যুবক গ্রেফতার : এটা ষড়যন্ত্র, দাবি পরিবারের

  • প্রকাশিতঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৫৩৮ বার

স্টাফ রিপোর্টার

নরসিংদীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব‍্যবসায়ীর যোগসাজসে আল আমিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এমন অভিযোগ গ্রেফতারকৃত আল আমিনের পরিবারের সদস‍্যদের। বুধবার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে নরসিংদী শহরের কাউরিয়াপাড়া মহল্লার তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত আল আমিন ওই মহল্লার মৃত ওমর আলীর ছেলে। তবে পুলিশ বলছে আল আমিন তালিকাভুক্ত একজন সন্ত্রাসী। তালিকাভুক্ত সন্ত্রাসীদের আটকের অংশ হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আল আমিনের মা শরিফা আক্তার জানান, তার ছেলে আল আমিনের নামে কোন গ্রেফতারি পরোয়ানা নেই। শুধুমাত্র এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহেলের স্ত্রী তাহিনুর বেগমকে সরাসরি মাদক ব্যবসায় বাধা এবং বাড়ীতে সিসি  ক‍্যামেরা লাগানোর ফলে তাদের মাদক ব‍্যবসার কাজে বিঘ্ন ঘটায় তার যোগসাজশে পুলিশ আল আমিনকে গ্রেফতার করে নিয়ে আসে।

তিনি জানান, গত সোমবার (৪ অক্টোবর) দলীয় মিটিং শেষ করে তার ছেলে আল আমিন বাড়ি ফেরার পথে রাস্তায় তাহিনুরের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় তার ছেলে তাহিনুরকে এলাকায় মাদক ব্যবসা বন্ধ করার কথা বললে সে তাকে দেখে নিবে বলে জানায়। তিনি জানান, বুধবার বিকেলে তার ছেলে ঘুমিয়ে থাকা অবস্থায় পুলিশ বাড়িতে ঢুকে এবং তাকে ঘুম থেকে ডেকে তুলে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ সময় পুলিশ বাড়িতে সিসিটিভি ক্যামেরা কেন লাগিয়েছে তার জন্য জেরা করতে থাকে। শরিফা আক্তার আরও জানান, এর আগেও তাহিনুর তার ছেলে আল আমিনকে বিভিন্ন রকম মামলায় জড়ানোর অপচেষ্টা চালায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম গ্রেফতারের বিষয়ে সত‍্যতা নিশ্চিত করে বলেন, ‘আলামিন পুলিশের তালিকাভুক্ত একজন শীর্ষ সন্ত্রাসী, মানুষের জান-মালের নিরাপত্তা বিধানে তালিকাভুক্ত সন্ত্রাসীদের আটক করা হচ্ছে। এর অংশ হিসেবেই আল-আমিনকে গ্রেফতার করা হয়েছে। তবে বর্তমানে তার নামে কোন গ্রেফতারি পরোয়ানা নেই। আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।’

শেয়ার করুন
  • 78
  •  
  •  
  •  
  •  
    78
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme