1. jagonewsnarsingdi@gmail.com : nurchan :
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২:৪৪

চরাঞ্চল পল্লীচিকিৎসক সমিতি-ওষুধ ব্যবসায়ী পরিষদের আনন্দ ভ্রমণ

  • প্রকাশিতঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ বার

আবুল কাশেম

‘ভ্রমণ করি ,শরীর-স্বাস্থ্য সতেজ রাখি’এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ওষুধ ব্যবসায়ী ঐক্য পরিষদ আনন্দ ভ্রমণের আয়োজন করে। গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর). সকাল আটটায় আলোকবালি ইউনিয়নের মুরাদনগর বাজার হতে লঞ্চ যোগে নজরপুর ,করিমপুর ও চরদিঘলদী এইসব ইউনিয়নের পল্লী চিকিৎসকসহ প্রায় ১০০ জন পল্লী চিকিৎসক সোনারগাঁও এর উদ্দেশ্যে রওনা দেন। উক্ত শিক্ষা ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেমাস ডায়াগনস্টিক ও সিটি স্ক্যান সেন্টারের পরিচালক তানজিম আহমেদ (কালাম), উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সবুজ বাংলা ডায়াগনোস্টিক ও কনসালটেশন সেন্টার এর পরিচালক মোঃ মোবারক হোসেন সরকার।

সভাপতি হিসেবে ছিলেন চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব ডা: ফরিদ উদ্দিন আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক্তার এনামুল হক শাহীন চেয়ারম্যান, মহিষাশুরা ইউপি।

সম্মানিত প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, ডাক্তার এনামুল হক (সাধারণ সম্পাদক)। ডাক্তার গোলাম ফারুক (সিনিয়র সহ-সভাপতি). ডাক্তার রিপন আহমেদ (কোষাধক্ষ্য) ডাক্তার আলাউদ্দিন, ডাক্তার আব্দুল কাইয়ুম, ডাক্তার সুমন আহমেদ দূর্জয়, ডাক্তার শওকত সরকার, ডাক্তার সুমন আহমেদ, ডাক্তার ইউনুস আলী, ডাক্তার এম এম মামুন আহমেদ প্রমুখ সহ চরাঞ্চলের প্রায় শতাধিক পল্লী চিকিৎসক। প্রধান অতিথি তানজিম আহমেদ কালাম তার বক্তৃতায় বলেন, শত বার শোনার চেয়ে একবার দেখা উত্তম। তাই আমরা ঐতিহ্যবাহী সোনারগাঁও ভ্রমণে যখনই সময় পাই ছুটি আসি, তিনি আরো বলেন, একমাত্র ফেমাস ডায়াগনস্টিক ও সিটি স্ক্যান সেন্টারই নরসিংদীতে সর্বপ্রথম অতি যত্ন সহকারে ও সূলভ মূল্যে সিটি স্ক্যান করে থাকে। উদ্বোধক মোবারক হোসেন সরকার বলেন, চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের জন্মলগ্নে ছিলাম, আজও আছি ভবিষ্যতেও তাদের পাশে থাকব ইনশাআল্লাহ।।

শেয়ার করুন
  • 53
  •  
  •  
  •  
  •  
    53
    Shares
আরো খবর.
© জাগো নরসিংদী ২৪ আইটি সহায়তাঃ সাব্বির আইটি
Customized By BlogTheme